বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১   Thursday, 24 June 2021.  



 বিনোদন


আমাদের প্রতিদিন

 Jun-10-2021 05:36:11 PM


 

No image


বিনোদন ডেস্ক:

টালিউড নায়িকা নুসরাত গত কয়েকদিন ধরেই আলোচনায়।  প্রথমে নায়ক যশের সঙ্গে তার প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যায়।  পরে জানা যায় গত ৬ মাস ধরে স্বামী নিখিলের সঙ্গ ছেড়ে যশের ফ্লাটে থাকছেন তিনি।

এরপরই জানা যায়, নুসরাত অন্ত:সত্ত্বা।  দুদিন পরই নিখিত নুসরাতের সঙ্গে সম্পর্ক ছেদের কথা জানান। 

বুধবার নিখিলের সঙ্গে সম্পর্ক নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন নুসরাত।  টালিউড নায়িকার দাবি, নিখিলকে তিনি বিয়েই করেননি।  তার সঙ্গে এতদিন লিভ টুগেদার করেছেন।  যাকে বিয়ে করেননি তাকে ছাড়ার দরকার কী?

গেল কয়েকদিন নুসরাত-নিখিল-যশকে নিয়ে তুমুল আলোচনার মধ্যে নিজেকে ‘প্রতিবাদী’ উল্লেখ করে মুখ খুলেছেন বলে দাবি করেন নুসরাত।  আর সম্পর্কে থাকার ইচ্ছের কথা মিডিয়ায় বারবার জানাচ্ছেন নিখিল।  তবে ভুলেও মুখ খোলেননি যশ দাশগুপ্ত।

অবশেষে মুখ খুললেন যশও।  তবে স্পষ্ট করে কিছু বলেননি এই অভিনেতা।  নিজের ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে তিনি লিখেছেন, চালাক মানুষ সমস্যার সমাধান করেন। আর বুদ্ধিমান এড়িয়ে যান।

যশের এই পোস্টের পর নুসরাত-নিখিল আলোচনায় নতুন মোড় নিয়েছে।  যদিও যশ কাকে বুদ্ধিমান আর কাকে চালাক সম্বোধন করেছেন, তা স্পষ্ট নয়।

এমনকি কোন সমস্যার কথা তিনি আলোচনায় এনেছেন তা নিয়েও প্রশ্ন ভক্তদের। তবে সামাজিকমাধ্যমে পোস্ট দেয়ার পর আবারও চুপ যশ।  কোনো গণমাধ্যমকর্মীও তার নাগাল পাচ্ছেন না।

নুসরাত-নিখিলের বিয়ে বিচ্ছেদ ও অনাগত সন্তান নিয়ে সামাজিকমাধ্যমে রীতিমতো ঝড় তুলেছে ভক্তরা। এমন পরিস্থিতিতে অনেকে যশ দাশগুপ্তের প্রতি প্রশ্নও ছুড়েছেন। কেউ কেউ ব্যঙ্গ করছেন।

ভক্তরা যশের প্রতি লিখেছেন, এতো চুপ কেন? আপনাকে চুপ থাকতে দেখে সত্যিই হাসি পাচ্ছে।’ কেউ ব্যঙ্গ করে অভিনন্দন জানাচ্ছেন যশকে। লিখেছেন, ‘বাবা হচ্ছেন। আন্তরিক শুভেচ্ছা আপনাকে।’



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com