বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১   Thursday, 24 June 2021.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Mar-01-2021 07:58:09 PM


 

No image


মিজানুর রহমান মিটুল, (কাউনিয়া) রংপুর:

রংপুরের কাউনিয়া উপজেলার হারাগাছ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এরশাদুল হক এরশাদ নারিকেল গাছ প্রতীক নিয়ে ১০ হাজার ভোটের ব্যবধানে মেয়র পদে জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ১৭ হাজার ২৬০ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র হাকিবুর রহমান পেয়েছেন ৭ হাজার ১৭৩, বিএনপির মোনায়েম হোসেন ফারুক পেয়েছেন ৪ হাজার ৯২১ এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের জাহিদ হোসেন পেয়েছেন ২ হাজার ২০৫ ভোট।

এছাড়াও পৌর নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন ১২ জন।

কাউন্সিলরা হলেন, এক নম্বর ওয়ার্ডে নুরফুল ইসলাম, দুই নম্বর ওয়ার্ডে রেজওয়ানুল করিম, তিন নম্বর ওয়ার্ডে মোশারফ হোসেন, চার নম্বর ওয়ার্ডে শহিদুল ইসলাম, পাঁচ নম্বর ওয়ার্ডে আব্দুস ছামাদ, ছয় নম্বর ওয়ার্ডে মাসুদুর রহমান, সাত নম্বর ওয়ার্ডে সাহদৎ হোসেন, আট নম্বর ওয়ার্ডে আব্দুল কাদের রানা ও নয় নম্বর ওয়ার্ডে মাহবুবুর রহমান সাধারণ কাউন্সিলর এবং সংরক্ষিত এক নম্বর ওয়ার্র্ডে শুকতারা পারভীন, দুই নম্বর ওয়ার্ডে সুমাইয়া বেগম এবং তিন নম্বর ওয়ার্ডে জীবননাহার পান্না আফরোজ।

রোববার (২৮ ফেব্রুয়ারি) রাতে রংপুরের সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা ফরহাদ হোসেন বেসরকারি ফলাফলে তাদের বিজয়ী ঘোষণা করেন। এসময় কাউনিয়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা সুমাইয়া পারভিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এবারের নির্বাচনে মেয়র পদে চারজন ছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৮ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রতিদ্বদ্বীতা করেন। এই পৌরসভায় মোট ভোটার ৪৯ হাজার ১৭ জন। এরমধ্যে পুরুষ ভোটার  ২৩ হাজার ৬৯৩ এবং নারী ভোটার ২৫ হাজার ৩২৪ জন। ২০টি কেন্দ্রের ১৬১টি বুথে প্রথমবারের মতো এবার ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com