বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 রাজনীতি


আমাদের প্রতিদিন

 Jun-23-2021 05:51:18 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

ইতিহাস-ঐতিহ্য ও গৌরবের এবং মুক্তিযুদ্ধ পরিচালনাকারী বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচীর মাধ্যমে উত্তরের বিভাগীয় নগরী রংপুরে পালিত হয়েছে। রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে পৃথক পৃথকভাবে দলীয় প্রতিষ্ঠা বাষিকীর কর্মসুচী পালিত হয়।

বুধবার (২৩ জুন) নগরীর দেওয়ানবাড়ি রোডস্থ মহানগর ও বেতপট্টিস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল ৬ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে এক মিনিট নিরবতা পালন করা হয়। দুপুর ১২ টায়  নগরীর ডিসি’র মোড়ে অবস্থিত বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদাঞ্জলী জ্ঞাপন করা হয়।

রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু’র নেতৃত্বে জেলা আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচী পালন করেন। এসময় জেলা কমিটির সহ-সভাপতি ছায়াদৎ হোসেন বকুল, মাজেদ আলী বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মওলা, সাংগঠনিক সম্পাদক আবু তালহা বিপ্লব, জাসেম বিন জুম্মন, ওয়াজেদুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক এ্যাড. আবু সাঈদ সুমন, বন ও পরিবেশ সম্পাদক সজিবুর রহমান প্রামানিক, তথ্য ও গবেষণা সম্পাদক মিজানুর রহমান মিজান, জনসংখ্যা বিষয়ক সম্পাদক এরশাদুল হক রনজু, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল হাসান কানন, সহ-সভাপতি জিন্নাত হোসেন লাভলু, সাংগঠনিক সম্পাদক এসএম সাব্বিরসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফির সভাপতিত্বে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগ উপদেষ্টা একে.এম মোজাম্মেল হক .রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি রেজাউল ইসলাম মিলন, এডভোকেট দিলশাদ মুকুল, হারুন ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশীদ, নিধুরাম অধিকারী, যুব ও ক্রীড়া সম্পাদক খায়রুল কবির চান, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ধর্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন লাবলু, শ্রম সম্পাদক হাসানুজ্জামান নান্নু, কার্যকরি সদস্য তৌহিদুল ইসলাম, ২২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রায়হান আহমেদ মানিক, ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রফিকুল আলম, সাধারণ সম্পাদক নাজমুল করিম ডলার, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ৩২ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম,  সাবেক ছাত্রনেতা গোলাম সারোয়ার মির্জাসহ মহানগর আওয়ামী লীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image

আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com