বৃহস্পতিবার, ১৩ মে ২০২১   Thursday, 13 May 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Apr-20-2021 07:08:45 PM


 

No image


তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

তারাগঞ্জ উপজেলা পরিষদে প্রবেশ করতে হলে উপজেলা চেয়ারম্যানের কাছে লিখিত অনুমতিপত্র নিতে হবে বলে রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন এ নির্দেশ প্রদান করেন। তিনি হুমকি দিয়ে বলেন সাংবাদিকরা অনুমতি না নিয়ে উপজেলা পরিষদে প্রবেশ করলে পুলিশে সোপর্দ করা হবে।

মঙ্গলবার (২০ এপ্রিল) বিকাল ৩টায় উপজেলা পরিষদের হলরুমে তারাগঞ্জ হাটের সাপ্তাহিক ডাক অনুষ্ঠানে তিনি উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন। এদিকে কিছু প্রকল্পের কাজ সম্পর্কে সংবাদ প্রকাশের জন্য উপজেলা চেয়ারম্যানের মুঠোফোনে ফোন দিয়ে মন্তব্য চাওয়ার জের ও তার ঠিকাদারি এবং বিভিন্ন প্রতিষ্ঠানের অনিয়ম ও দুর্নীতির খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে প্রকাশ্য সভায় সাংবাদিকদের অশ্লীল ভাষায় গালমন্দ করে উক্ত আদেশ জারি করেন।

উপজেলা হলরুমে তারাগঞ্জ হাটের সাপ্তাহিক ডাক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াছমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ছাইদেল কাওনাইন বায়জিদ, কুর্শা ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, প্রেস ক্লাব সভাপতি খবির উদ্দিন প্রামানিক, সাংবাদিক আলমগীর হোসেন লেবু, প্রবীর কুমার কাঞ্চন, খাইরুল আলম বিপ্লব, আব্দুর রাজ্জাক, আব্দুল মালেক, দিপক রায় সহ হাট ইজারাদার উপস্থিত ছিলেন।

এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যান আনিছুর রহমান লিটন সকল সাংবাদিককে উদ্দেশ্য করে বলেন, উপজেলা চত্বরে প্রবেশ করতে হলে আমার অনুমতি নিয়ে প্রবেশ করতে হবে। সম্প্রতি তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম প্রকাশ হলে তিনি ক্ষিপ্ত হয়ে সাংবাদিককে দেখে নেয়ার হুমকি দেন তিনি।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com