বৃহস্পতিবার, ১৩ মে ২০২১   Thursday, 13 May 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Apr-20-2021 07:24:20 PM


 

No image


ডোমার (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডোমারে ঝুপড়ি ঘরের আগুনে দগ্ধ হয়ে ভিক্ষুক জোবেদা খাতুনের (৬৫) মৃত্যু হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে ডোমার বাজার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ১টার দিকে ডোমার বাজার প্রেসক্লাব সংলগ্ন রেল লাইনের ধারে থাকা ভিক্ষুক জোবেদা খাতুনের ঝুপড়ি ঘরে আগুন লাগে। এসময় ভিক্ষুক জোবেদা খাতুন গভির ঘুমে মগ্ন ছিলেন। লকডাউনের কারণে সে সময় বাহিরে লোকজন না থাকায় আগুন দ্রæত চারিদেকে ছড়িয়ে পড়লে অগ্নি দগ্ধ হয়ে মৃত্যু হয় ভিক্ষুক জোবেদার। পরে খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি  ইউনিট  ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণসহ ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করেন।

ডোমার  ফায়ার  সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান  আলী জানান, প্রাথমিক ভাবে ধারণ করা হচ্ছে মশা তারানোর কয়েলের আগুন থেকে এই আগুনের সূত্রপাত। পাশাপাশি আগুন দ্রæত চারিদিকে ছড়িয়ে পড়ায় অগ্নিদগ্ধ হয়ে ভিক্ষুক জোবেদার মৃত্যু হয়।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, খবর পেয়ে রাতেই সহকারী পুলিশ সুপার জয়ব্রত পাল ঘটনাস্থল পরিদর্শন করেন। ভিক্ষুক জোবেদা খাতুনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।

ডোমার ৩নং ওয়ার্ড  কাউন্সিলর আখতারুজ্জামান সুমন জানান, দীর্ঘ প্রায় ৩০/৪০ বছর ধরে ডোমার বাজার প্রেসক্লাব সংলগ্ন রেললাইনের ধারে জোবেদা খাতুন ঝুপড়ি ঘর তুলে বসবাস করে আসছিল। তার পরিবারের কেউ আছে কিনা বা তার প্রকৃত ঠিকানা কি তা আমার জানা নেই। আমার জানামতে জোবেদা খাতুন দীর্ঘদিন ধরে ভিক্ষাবৃত্তি করেই জীবিকা নির্বাহ করে আসছেন।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com