বৃহস্পতিবার, ১৩ মে ২০২১   Thursday, 13 May 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Apr-20-2021 07:26:00 PM


 

No image


চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারীতে নির্যাতনের স্বীকার হয়ে, মা যখন অসহায় দুধের শিশুর জন্য ছটপট করছিলেন তখন খবর পেয়ে, অসহায় মায়ের পাশে দাঁড়ালেন চিলমারী মডেল থানা পুলিশ। শিশুটিকে উদ্ধার করে ফিরিয়ে দিয়েছেন মায়ের কোলে। মা ফিরে পেল দুধের শিশুকে আলোকিত হলো মায়ের কোল।

চিলমারী থানা সূত্রে জানা যায়, কুড়িগ্রামের চিলমারী উপজেলার রমনা খড়খড়িয়া হরিনার চর এলাকার মতিয়ার রহমানের মেয়ে মোছলেমার সাথে উপজেলার (বজরা তবকপুর) মজাইডাঙ্গা এলাকার সুরজামাল এর ছেলে সুজন মিয়ার সাথে বিয়ে হয় প্রায় আড়াই বছর আগে। প্রায় তিন মাস আগে তাদের কোল জুড়ে জন্ম নেয় একটি কন্যা সন্তান, নাম রাখা হয় সানজিদা আক্তার সুরভি (৩মাস)।

প্রায় সময় তাদের দাম্পত্য জীবনে ঝগড়া হতো। কলহের জের ধরে ঘটনার দিন গত রোববার দুপুরে ভাত রান্না করাকে কেন্দ্র করে। মোছলেমার উপর নেমে আসে অমানবিক নির্যাতন, এসময় তাকে চর/থাপর মেরে তার স্বামী বাড়ি থেকে বের করে দেয়। ভয়ে মোছলেমা তার বাবার  বাড়িতে চলে যায়, কিন্তু দুধের শিশুটিকে নিতে পারেনি। পরবর্তিতে চেস্টা করেও দুধের বাচ্চাকে উদ্ধার করে পারে না। তার বুকে বেদম যন্ত্রণা হতে শুরু করে। অবশেষে সোমবার (১৯ এপ্রিল) ও রাতে সে থানায় এসে ঘটনাটি জানায়।

তাৎক্ষণিক অফিসার ইনর্চাজ এর নির্দেশে এসআই আব্দুর রহিম, এএসআই জিল্লুর রহমান, ফিরোজ মিয়া ও মহিলা কন্সটেবল সুমী আক্তার সহ ঘটনাস্থলে পাঠানো হয়। পরে চিলমারী মডেল থানা পুলিশ, দুধের শিশুকে উদ্ধার করে তার মায়ের কাছে হস্তান্তর করে।

কথা হলে চিলমারী মডেল থানার অফিসার ইনর্চাজ মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরে দেয়া হয়। মা ও শিশু ২ জনেই এখন ভালো  আছে ।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com