বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১   Thursday, 24 June 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 May-12-2021 10:57:40 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

করোনাকালীন এবার ইদে বাইরে যাওয়া বন্ধ, ঘরে থাকি-ঘরেই হোক ইদ আনন্দ স্লোগানে ফিরেদেখার উদ্যোগে দেড়শতাধিক এতিম-সুবিধাবঞ্চিত শিশুদের ইদের পোশাক বিতরণ করা হয়েছে।

বুধবার (১২ মে) সকাল ১১টায় স্বাস্থ্যবিধি মেনেরংপুর টাউন হল মাঠে শহিদ মিনার চত্বরে  সাহিত্য-সংস্কৃতি-সামাজিক সংগঠন ফিরেদেখার উদ্যোগে শিশুদের ইদের পোশাক, মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনের উপদেষ্টা লেখক ও গবেষক রেজাউল করিম মুকুল, আবৃত্তি প্রশিক্ষক ও লেখক প্রফেসর মোহাম্মদ শাহ আলম, ভাস্কর ও গল্পকার অনীক রেজা, সভাপতি এমাদউদ্দিন আহমেদ, সহসভাপতি কবি এ এস এম হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক সাকিল মাসুদ, সাহিত্য সম্পাদক ড. শাহ সুলতান তালুকদার, অর্থ সম্পাদক মাহবুবা লাভীন, দপ্তর সম্পাদক হামিদা শারমিন, যোগাযোগ সম্পাদক শফিকুল ইসলাম আবির প্রমুখ।

ফিরেদেখার উদ্যোগে দেড়শতাধিক এতিম-সুবিধাবঞ্চিত শিশু ইদের নতুন পোশাক পেয়ে তাদের চোখে মুখে আনন্দে উদ্বেলিত হবার ঝিলিক ফুটে ওঠে। ফিরেদেখার সুবিধাভোগী শিশু পূর্ব শালবন শান্তি নগরের বাসিন্ত বৃষ্টি, হুমায়রা, ইব্রাহীম প্রমুখ জানায়, গত কয়েক বছর থেকে প্রতি ইদে তারা ফিরেদেখার কাছ থেকে ইদের নতুন পোশাক পায়। এবারেও পেয়েছে। এ জন্য তারা আনন্দিত।

সংগঠনের সাধারণ সম্পাদক সাকিল মাসুদ জানান, ফিরেদেখা গত আট বছর যাবৎ সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করছে। ভবিষ্যতে এতিম-সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে আমাদের কর্ম পরিধি আরো ব্যাপক হবে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com