বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১   Thursday, 24 June 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-10-2021 09:37:59 PM


 

No image


ডোমার (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর ডোমারে (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমনের ঝুঁকি কমানোর লক্ষ্যে ৬ দিনব্যাপী স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের সচেতনতা উন্নয়ন মূলক অরিয়েন্টেশনের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে, স্বাস্থ্যকর্মী ও পল্লী চিকিৎসকদের সচেতনতা উন্নয়ন মূলক অরিয়েন্টেশন ও ৬ দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠানের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ। 

উপজেলা পরিষদের আয়োজনে, উপজেলা পরিষদ ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি)র সহযোগিতায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের সভাপতিত্বে, বিশেষ অতিথি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী, উপজেলা মেডিকেল অফিসার ডাঃ রুবিনা আফরোজ, উপজেলা ইউডিএফ(ইউজিডিপি) কর্মকর্তা জসিম উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

উপজেলা সেনেটারী ইন্সপেক্টর আল-আমিন রহমানের সঞ্চালনায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিষয়ক কমিটির বাস্তবায়নে প্রথম দিনে ১৭ জন স্বাস্থ্যকর্মী ও ১৫ জন পল্লী চিকিৎসকদের প্রশিক্ষণ প্রদান করেন প্রশিক্ষক ডাঃ সুধীর চন্দ্র চক্রবর্তী।

উল্লেখ্য, উক্ত প্রশিক্ষণে বৃহস্পতিবার ১ম ব্যাচে ৩২ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন। আগামী ১৫ জুন পর্যন্ত ৬ষ্ঠ ব্যাচ সহ সর্বমোট ১৯০জন  প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ গ্রহণ করবেন বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com