বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-23-2021 08:37:49 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুর বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাস আক্রান্ত আরও ২৬৬ জন রোগী শনাক্ত হয়েছে। একই সময়ে বিভাগের দিনাজপুর জেলায় একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৪৬৭-এ পৌঁছেছে। বর্তমানে রংপুর বিভাগে করোনা শনাক্ত হওয়ার সংখ্যা ২২ হাজার ৬১৯ জনে দাঁড়িয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯৭৭ জন।

বুধবার (২৩ জুন) বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের ভারপ্রাপ্ত পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম আমাদের প্রতিদিনকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য পরিচালকের কার্যালয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২২ জুন) বিভাগের আটটি জেলার ৭৪০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে শনাক্ত হওয়া ২৬৬ জনের মধ্যে দিনাজপুর জেলার ১৪১ জন, ঠাকুরগাঁওয়ের ৫৩, কুড়িগ্রামের ২১, রংপুরের ১৬, গাইবান্ধার ১০, লালমনিরহাটের ১০, নীলফামারীর ১০ এবং পঞ্চগড়ের ৫ জন রয়েছে।

মঙ্গলবার পর্যন্ত দিনাজপুর জেলায় ৭ হাজার ৩১৭ জন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ১৭০-এ রয়েছে। রংপুর জেলায় ৫ হাজার ৪৪১ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ১০৭ জনের। ঠাকুরগাঁও জেলায় ২ হাজার ৫৩২ জন আক্রান্ত ও ৬২ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৯০৫ জন আক্রান্ত ও ২৩ জনের মৃত্যু হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com