বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-23-2021 08:40:12 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুর নগরীতে কলেজ ছাত্রী ইশরাত জাহান মিমের লাশ দাফনের ১৫ দিন পর আদালতের নির্দেশে কবর খুঁড়ে তোলা হয়েছে। বুধবার (২৩ জুন) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মালিহা খানমের উপস্থিতিতে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠিয়েছে। মিম রংপুর সরকারি সিটি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। বিষয়টি নিশ্চিত করেছেন পশুরাম থানার ওসি (তদন্ত) আবু মুসা সরকার।

পুলিশ ও নিহত কলেজ ছাত্রীর স্বজনদের সূত্রে জানা গেছে, গত ৭ জুন নগরীর আমাশু কুকরুল গ্রামের বাসিন্দা কলেজ ছাত্রী ইশরাত জাহান মিমকে প্রতিবেশী বান্ধবী আইভি ডেকে নিয়ে যায়। এরপর তার কোনো সন্ধান মেলেনি। পরের দিন (৮ জুন) বাড়ির অদূরে পরিত্যক্ত একটি পুকুর থেকে মিমের লাশ উদ্ধার করে পুলিশ।

এ সময় নিহতের মরদেহ ময়নাতদন্ত না করেই দাফন করা হয়। স্বজনদের অভিযোগ মিমকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পশুরাম থানা পুলিশ কোন মামলা নেয়নি বলে নিহত মিমের মা নার্গিস বেগম অভিযোগ করেন। পরে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন নিহত মিমের মা নার্গিস বেগম। আদালত লাশ কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্ত করার আদেশ দেন। আদালতের আদেশে নগরীর মুন্সিপাড়া কবরস্থান থেকে নিহত কলেজ ছাত্রীর লাশ উত্তোলন করা হয়েছে।

এদিকে এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিহত মিমের বান্ধবী আইভি, তার ভাই মুন্না এবং তার বন্ধু আল আমিন টাইগারকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পশুরাম থানার এসআই আলতাফ হোসেন বলেন, ময়নাতদন্ত প্রতিবেদন পাবার পরেই হত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে স্বজনরা দাবি করেছেন, মিমকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণের পর পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com