বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jun-23-2021 08:44:49 PM


 

No image


পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের খাদ্য সংকট মোকাবেলোয় ৩ হাজার ৫০০ পরিবাবের মাঝে খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৩ জুন) দুপুরে গুড নেইবারস বাংলাদেশ ও কোইকা সিএইচডবিøউ প্রকল্পের উদ্যোগে সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ চত্তরে এ খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আকতারুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, পীরগঞ্জ পৌরসভা মেয়র ইকরামুল হক, সৈয়দপুর ইউপি চেয়ারম্যান একরামুল হক, বোচাগঞ্জ কোইকা ম্যানেজার রেমন্ড কুইয়া, পীরগঞ্জ সিডিপির ম্যানেজার পিটার তুহিন বৈরাগী প্রমুখ। এসময় অসহায় গরিব, প্রতিবন্ধী, বিধবা-বিপতœীক ও বৃদ্ধ-বৃদ্ধাদের মাঝে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল, ১ কেজি লবণ, ২ টি সাবান ও ১০টি কাপড়ের মাক্স বিতরণ করেন অতিথি বৃন্দ।

উল্লেখ্য, কোরিয়া ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (কোইকা) এর যৌথ আর্থিক-সহযোগিতায় জিএনবি’র কোইকা-জিএনবি সিএইচডবিøউ প্রকল্প ২০১৯ সাল থেকে মাতৃ ও শিশু স্বাস্থ্যের উন্নয়নের জন্য দিনাজপুর জেলার বোচাঁগঞ্জ উপজেলার ১নং নাফানগরও ২নং ইশানিয়া ইউনিয়নে কাজ করে যাচ্ছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com