বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jul-20-2021 08:51:12 PM


 

No image


নিজস্ব প্রতিরবেদক:

করোনায় কর্মহীন গাইবান্ধার সুন্দরগঞ্জের বেলকা ও শান্তিরাম ইউনিয়নের দরিদ্র ৪০০ পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করেছে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন।

মঙ্গলবার (২০ জুলাই) বিকেলে স্থানীয় কলেরকুয়া জামে মসজিদ ও ইয়াতিম খানা মাঠে প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ লিটার সয়াবিন তেল দেয়া হয়। চট্রগামের আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন করোনায় কর্মহীনদের মাঝে এসব খাদ্য সামগ্রী সহায়তা দেন। স্থানীয় স্বেচ্ছাসেবি সংগঠন রিয়েল চেঞ্জ অব বাংলাদেশ-আরসিবি ফাউন্ডেশন ও রাফি মেমোরিয়াল পাঠাগার ত্রাণ বিতরণের আয়োজন ও  সহযোগিতা করে। খাদ্য সামগ্রী পাওয়া মানুষজনের মধ্যে অধিকাংশই বিধবা, অসুস্থ্য এবং প্রবীণ। 

আরসিবি ও রাফি মেমোরিয়াল পাঠাগারের প্রধান উপদেষ্টা রংপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, নয়া দিগন্তের নিজস্ব প্রতিবেদক সরকার মাজহারুল মান্নানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেলকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ। উপস্থিত ছিলেন আরসিবির উপদেষ্টা ফেরদৌস সরকার, সরকার মনজুরুল মান্নান নাজমুন, আখতারুজ্জামান রাজু, হুমায়ূন আহমেদ, আব্দুল কুদ্দুস সরকার, সভাপতি হাবিবুল্লাহ সরকার, কোষাধ্যক্ষ আলামিন সরকার, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুস, কার্যকরি সদস্য নয়ন সরকার, আদিল আশরাফিল, হারুন-অর-রশিদ, রনি, সুমন, পারভেজ, বেলকা ইউনিয়ন ইউনিটের সভাপতি রুবেল হোসেন প্রমুখ।

খাদ্য সহায়তা পেয়ে সন্তোষ প্রকাশ করেন উপকারভোগিরা। বলেন করোনার এই সময়ে প্রাপ্ত খাদ্য তাদের অনেক উপকারে লাগবে।এজন্য শামসুল হক ফাউন্ডেশনের প্রতি কৃতজ্ঞতা জানান তারা। আর অতিথিরা সামসুল হক ফাউন্ডেশনের কাছে এই সহযোগিতা অব্যাহত রাখার দাবি জানান। 



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com