বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jul-21-2021 05:22:11 PM


 

No image


নিজস্ব প্রতিবেদক:

রংপুরের তারাগঞ্জ ও মিঠাপুকুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও ৫৫ জন আহত হয়েছে। নিহত ৪ জনই তারাগঞ্জের দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। পৃথক দুটি দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৫৫ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন।

বুধবার (২১ জুলাই) দুপুরে ঢাকা-রংপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলা পরিষদের সামনে ও  মিঠাপুকুর উপজেলার হেনা মেমোরিয়াল কলেজের সামনে পৃথক এই দুটি দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী হিমাচল পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই ৩ জনের ও হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মৃতু হয়। এ সময় আহত হয়েছে অন্তত ৫০ জন। গুরুতর আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বেশিরভাগ যাত্রীকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ঠিকানা জানা যায়নি।

অন্যদিকে মিঠাপুকুর উপজেলার হেনা মেমোরিয়াল মহিল কলেজের সামনে কুড়িগ্রামগামী একটি মিনি ট্রাক উল্টে ৫জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে তারাগঞ্জ থানার ওসি ফারুক আহমেদ বলেন, বর্তমানে উদ্ধার অভিযান চলছে। তাৎক্ষণিকভাবে আহত ও নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তবে পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com