বুধবার, ৪ আগষ্ট ২০২১   Wednesday, 4 August 2021.  



 বাংলাদেশ


আমাদের প্রতিদিন

 Jul-21-2021 08:12:30 PM


 

No image


বদরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

করোনা ক্রান্তিকালের কোরবানির ঈদে বেসরকারি সংস্থা ‘সেলফ ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ’ (এসডিআই) এর ঈদ উপহার হিসেবে গরু ও খাশির মাংস পেল দেশের প্রায় ২০ হাজার দুঃস্থ পরিবার। এ উপলক্ষে ঈদুল আযহার নামাজ শেষে এসডিআই’র কর্মীরা দেশের বিভিন্ন জেলা ও উপজেলা শহরে গরু ও খাশি কোরবানি দেয়।

রংপুরের বদরগঞ্জে অবস্থিত এসডিআই’র প্রধান কার্যালয় সূত্রে জানা যায়, বুধবার (২১ জুলাই) রংপুরের বদরগঞ্জ ও পীরগঞ্জ; সিরাজগঞ্জের তাড়াশ; পাবনার বেড়া; নওগাঁর রানীনগর; কুষ্টিয়া সদর; ঝিনাইদহের মহেশপুর; বরিশালের বাবুগঞ্জ; খুলনার মোল্লারহাট; ঢাকার উত্তরা ও মোহাম্মদপুর; পটুয়াখালির কুয়াকাটা; চট্টগ্রাম সদর; কক্সবাজার সদর, টেকনাফ ও উখিয়া এবং রোহিঙ্গা ক্যাম্পে ওই গরু ও খাশিগুলো কোরবানি দেয়া হয়।

এসডিআই’র ঈদ উপহার পেয়েছে রংপুরের বদরগঞ্জের প্রায় ৮শত দুঃস্থ পরিবার। বুধবার (২১ জুলাই) সকালে ঈদুল আযহার নামজ শেষে উপজেলার কালুপাড়া ইউনিয়নের শংকরপুরে ১৭ টি গরু ও ১৫ টি খাশি কোরবানি দেয় তারা।

এসডিআই-এর নির্বাহী পরিচালক খোরশেদ আলম বলেন, এসডিআই সারা দেশেই দুঃস্থ অসহায় মানুষের পাশে আছে সব সময়। ইতোপূর্বে দেশের বিভিন্ন স্থানে বাড়ি-ঘর নির্মানসহ নলকুপ স্থাপন করে দেয়া হয়েছে। গত ঈদুল ফিতর ও ঈদুল আযহায়ও এসডিআই দুঃস্থদের পাশে ছিল। তারই ধারাবাহিকতায় এই কোরবানিতেও দুঃস্থ মানুষদের মধ্যে ঈদ উপহার হিসেবে গরু ও খাশির মাংশ উপহার দেয়া হলো।



আজকের রংপুর


No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image
No image






 

 

 

 

 

 
সম্পাদক ও প্রকাশক
মাহবুব রহমান
ইমেইল: mahabubt2003@yahoo.com