ঘোড়াঘাটে ঝড়ে ভেঙ্গে পড়া গাছ সরাতে গিয়ে প্রাণ গেল সাবেক ইউপি সদস্যের

আমাদের প্রতিদিন
2024-07-07 17:02:01

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরের ঘোড়াঘাটে ঝড়ে ভেঙ্গে পড়া গাছের অংশ সরাতে গিয়ে প্রাণ গেছে মঞ্জুরুল ইসলাম (৬৫) নামে সাবেক এক ইউপি সদস্যের। ইউক্যালিপটাস গাছের ভাঙা অংশ তার মাথার উপর পড়েছিল।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ মে) সকালে উপজেলার চকবামুনিয়া বিশ্বনাথপুর গ্রামে হিলি—ঘোড়াঘাট সড়কের উপর এই দুর্ঘটনা ঘটে। নিহত মঞ্জুরুল ইসলাম চকবামুনিয়া গ্রামের মৃত আব্দুল আলিমের ছেলে। তিনি ৪নং ঘোড়াঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়,গতকাল  সোমবার (২৭ মে) রাতে ঝড়বৃষ্টি চলাকালে হিলি—ঘোড়াঘাট সড়কের পাশে থাকা একটি ইউক্যালিপটাস গাছের একটি মোটা অংশ ভেঙ্গে বিদ্যুৎ সরবরাহ লাইনের উপরে পরে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি—২ এর রাণীগঞ্জ সাব জোনাল অফিসের কর্মীরা এসে স্থানীয়দের সহযোগীতায় বিদ্যুৎ সরবরাহ লাইনের উপর থেকে গাছের ভাঙা অংশ সরানোর চেষ্টা করে। তাতে বিদ্যুৎ বিভাগের কর্মীদের সহযোগীতা করছিলেন মঞ্জুরুল ইসলাম। এসময় ভাঙা গাছের অংশটি মঞ্জুরুল ইসলামের মাথার উপরে পরে এবং তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে উন্নত সেবার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। সেখানে মারা যান মঞ্জুরুল।

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।