উত্তরা মটরস  লঞ্চ করেছে বিশ্ব-বিখ্যাত আধুনিক প্রযুক্তি

আমাদের প্রতিদিন
2024-07-24 12:38:43

বাংলাদেশের বাজারে এসএমএল ইসুজু বাস

খবর বিজ্ঞপ্তির:

উত্তরা মোটরস, বাংলাদেশে SML ISUZU বাণিজ্যিক যানবাহনের একমাত্র আমদানিকারক, প্রস্তুতকারক এবং পরিবেশক, বাংলাদেশের বাজারের জন্য SML ISUZU এক্সিকিউটিভ LX এসি বাস এবং S7 নন-এসি বাস নামে দুটি নতুন মডেলের উদ্বোধন করেছে৷

শেখ মোঃ মাহবুব-ই-রব্বানী, পরিচালক (রোড সেফটি), বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বারটিএ), জনাব জুনিয়া ইয়ামানিশি, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, এসএমএল আইসুজু লিমিটেড ইন্ডিয়া, এবং মিমতিউর রহমান, উত্তরা মোটরস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, অন্যান্য কর্মকর্তাদের সাথে এসএমএল আইসুজু অত্যাধুনিক এক্সিকিউটিভ এলএক্স এসি বাস এবং এস৭ নন-এসি বাসের উদ্বোধন করেন 3 জুন, 2024, সোমবার "আলোকি" এ। , তেজগাঁও লিংক রোড, ঢাকা।

চিফ জেনারেল ম্যানেজার, মার্কেটিং, জনাব প্রশান্ত কুমার, মিমেহুল শর্মা, ডেপুটি ম্যানেজার, এসএমএল ইসুজু-এর এক্সপোর্ট, উত্তরা মোটরসের ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন কর্পোরেট হাউসের কর্মকর্তারা এবং অন্যান্য শুভাকাঙ্ক্ষীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এক্সিকিউটিভ LX এসি বাসে 28+1 আসন, একটি 3,455cc, 4-সিলিন্ডার উচ্চ-কার্যক্ষমতা, টেকসই, এবং জ্বালানি-দক্ষ ডিজেল ইঞ্জিন রয়েছে যার সর্বোচ্চ আউটপুট 85 Kw @ 3,600 rpm এবং সর্বাধিক টর্ক 400 Nm @ 1,750r নিরাপদ ড্রাইভিং, টেলিস্কোপিক শক এর জন্য একটি উন্নত এবং কার্যকর ABS ব্রেকিং সিস্টেম সহআরও আরামের জন্য শোষক, ড্রাইভার সহ আরও দুটি জরুরী দরজা এবং 90 লিটার ক্ষমতার একটি জ্বালানী ট্যাঙ্ক।

. S7 নন-এসি বাসে 38+1 আসন রয়েছে, এটি একটি 3,455cc, 4-সিলিন্ডার, TCI টেকসই এবং জ্বালানী-দক্ষ ডিজেল ইঞ্জিন দ্বারা চালিত যার সর্বোচ্চ আউটপুট 75 Kw @ 3,000 rpm এবং সর্বাধিক টর্ক 315 Nm @ 1500 -1750 আরপিএম, নিরাপদ চলাচলের জন্য একটি উন্নত এবং কার্যকর ব্রেকিং সিস্টেম, আরও দুটি জরুরী দরজাড্রাইভার, এবং 90 লিটার ক্ষমতা সহ একটি জ্বালানী ট্যাঙ্ক। 

বিআরটিএ-র পরিচালক (রোড সেফটি), শেখ মোঃ মাহবুব-ই-রব্বানী, আজকের অত্যাধুনিক এসি এবং নন-এসি বাসের আনুষ্ঠানিক উদ্বোধনের সময় উত্তরা মোটরসের প্রশংসা করেন এবং বলেছিলেন যে সংস্থাটি ধারাবাহিকভাবে বাজারজাত করে এবং উচ্চ মানের প্রচার করে, দেশে পরিবেশ বান্ধব পণ্য।

জনাব. জুনিয়া ইয়ামানিশি, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, এসএমএল আইসুজু লিমিটেড, ইন্ডিয়া, বলেছেন যে বাসগুলি আরও নিরাপত্তার জন্য একটি উচ্চ-ক্ষমতার ABS ব্রেকিং সিস্টেম এবং আরও আরামদায়ক যাত্রার জন্য টেলিস্কোপিক শক শোষক দিয়ে সজ্জিত। তিনি আশা করেন নতুন পণ্য বাংলাদেশি গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হবে।

উত্তরা মোটরস লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মিমতিউর রহমান বলেন, 1993 সাল থেকে উত্তরা মোটরস লিমিটেড একটি শক্তিশালী সুনামের সাথে বাংলাদেশে এসএমএল ইসুজু ব্র্যান্ডের বিভিন্ন মডেলের বাস, ট্রাক, পিকআপ এবং টিপার বিক্রি ও বিপণন করে আসছে। তিনি আরও বলেন যে, কোম্পানি সর্বদা SML ISUZU-এর মান অনুযায়ী আন্তর্জাতিক পরিষেবা নিশ্চিত করে আসছে, সারা দেশে ১৫টি শাখা অফিস এবং অনুমোদিত ডিলারের মাধ্যমে গ্রাহকদের কাছে এই মানসম্পন্ন পণ্যগুলি পৌঁছে দেওয়ার পাশাপাশি।

গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে এই বাসগুলোর একটি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে উত্তরা মোটরস ডিসপ্লে সেন্টারে উত্তরা সেন্টারের পাশে 101, শহীদ তাজউদ্দীন আহমেদ সরণি, তেজগাঁও, ঢাকা, 4 জুন থেকে 8 ই জুন, 2024, সকাল 10 টা থেকে। সন্ধ্যা ৬টা (বিস্তারিত জানার জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন মোব নম্বর 01322-846295)।

সবশেষে উত্তরা মোটরসের প্রধান নির্বাহী কর্মকর্তা (এসএমএল বিভাগ) ব্রিগেডিয়ার মো. জেনারেল মোহাম্মদ ইউসুফ (অব.) SGP, PPM, NDC, AFWC, এবং PSC সকল অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন