শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলীর রংপুর সফর

আমাদের প্রতিদিন
2024-06-07 23:52:24

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি:

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী জনাব দেলোয়ার হোসেন মজুমদার রংপুর জেলার বিভিন্ন প্রকল্পের উন্নয়ন মূলক কাজ পরিদর্শন ও মতবিনিময়ের জন্য ২ দিন ব্যাপি রংপুর সফরে আসেন।

সফরের প্রথম দিনে তিনি রংপুর জেলা স্কুল, জাতীয় বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক অফিস,  রংপুর মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট, রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ ও রংপুর কালেক্টরেট স্কুল এন্ড কলেজের উন্নয়ন মৃলক কাজ পরিদর্শন করেন এবং নির্বাচিত মাদ্রাসা সমূহের উন্নয়ন প্রকল্পের আওতায় সমাপ্তকৃত তপোধন মাদ্রাসার কাজ পরিদর্শন করেন। তিনি বিভিন্ন উন্নয়ন প্রকল্পের নির্মান কাজের কারিগরি দিক নির্দেশনা প্রদান করেন।

সফরে দ্বিতীয় দিন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড . এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করেন। পরে তিনি পীরগঞ্জ উপজেলার সরকারী শাহ্ আব্দুর রউফ কলেজ পরিদর্শন , পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের ৩২৩ স্কুল প্রকল্পের নির্মান কাজ ও সমাপ্তকৃত বঙ্গবন্ধু ম্যূরাল পরিদর্শন করেন।

এরপর তিনি রংপুর কারমাইকেল কলেজের ১০ তলা ভবনের উন্নয়ন কাজ পরিদর্শন এবং শিক্ষা চত্ত্বর জামে মসজিদের সমাপ্তকৃত কাজ উদ্বোধন করেন।

বিকালে তিনি  রংপুর পর্যটন মোটেল এ রংপুর সার্কেলের তত্তাবধায়ক প্রকৌশলী জনাব মোঃ তারেক আনোয়ার জাহেদি এর সভাপতিত্বে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, রংপুর সার্কেলের আওতায় মাঠ পর্যায়ে বাস্তবায়নাধীন উন্নয়ন মৃলক কাজে অগ্রগতি বিষয়ক মতবিনিময় করেন। তিনি সকল কর্মকর্তা/ কর্মচারীগনের মতামত শুনেন এবং অধিদপ্তরের গুরুত্বপূর্ণ বিষয়াবলী সম্পর্কে আলোচনা করেন।