১০ দফা বাস্তবায়নের দাবিতে কুড়িগ্রামে বিএনপি’র মানববন্ধন

আমাদের প্রতিদিন
2024-05-28 10:15:33

কুড়িগ্রাম প্রতিনিধি: 

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিসুজ্জামান বাবু বলেছেন, এই মিথ্যুক হাসিনা প্রত্যেকটি কাজেই মিথ্যা কথা বলে। অনেক আগের একটা নিউজ ভাইরাল হয়েছে, সেখানে ওয়াজেদ সাহেব বলেছিলেন শেখ হাসিনা এবং আমি দুজন এক টেবিলে বসে নিজ কানে জিয়াউর রহমানের স্বাধীনতার ঘোষণা শুনেছি। অথচ উনি বলেন জিয়াউর রহমান রাজাকার।

শনিবার সকাল সাড়ে ১১ টায় জেলা শহরের পুরাতন পোষ্টাফিস পাড়াস্থ জেলা বিএনপি’র কার্যালয়ের সামনে অনুষ্ঠিত মানব বন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেছেন।

এসময় তিনি আরো বলেন, জিয়াউর রহমান পয়দা না হলে দেশ স্বাধীন হতো না, জিয়াউর রহমান পয়দা না হলে এদেশ ভারতের অঙ্গরাজ্যে পরিনত হতো।

তেল, গ্যাস, বিদ্যুৎ, চাল, ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও কৃষি উপকরণের লাগামহীন মূল্য বৃদ্ধি, গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ, খালেদা জিয়ার মুক্তি, তারেক রহমানসহ সকল নেতাকর্মীদের নামে করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং ১০ দফা বাস্তবায়নের দাবিতে কুড়িগ্রামে মানব বন্ধন করে জেলা বিএনপি।

মানব বন্ধনে আরো বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল বারী সরকার, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক অধ্যাপক হাসিবুর রহমান হাসিব, জেলা বিএনপি’র সহসভাপতি জহুরুল আলম।

মানব বন্ধনে কুড়িগ্রামের কৃতি সন্তান বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ এর মুক্তি দাবি করেন জেলা বিএনপি’র নেতারা।