রংপুর মহানগর কৃষক দলের আহবায়ক কমিটি অনুমোদন

আমাদের প্রতিদিন
2024-06-14 01:38:09

আহবায়ক লাবু ও সদস্য সচিব পিন্টু

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল রংপুর মহানগর পূর্নাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি। এতে শাহ নেওয়াজ রহমান লাবুকে আহবায়ক ও ফিরোজ রহমান পিন্টুকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।  গত ১২ মার্চ কৃষক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল এই কমিটির অনুমোদন প্রদান করেন।

৩১ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক কমিটির নেতৃবৃন্দরা হলেন, আহবায়ক শাহ নেওয়াজ রহমান লাবু, যুগ্ম আহবায়ক বৃন্দ হলেন, সেলিম চৌধুরী, মাহমুদুল হাসান, জিয়াউর রহমান বকুল, ডা. রফিকুল ইসলাম, আখেরুজ্জামান মানু, রবিউল ইসলাম মাস্টার, আব্দুল মজিদ, আব্দুল বারি, মনির হোসেন, শরীফুল ইসলাম শরীফ ও ইসরাফিল চাঁন, সদস্য সচিব ফিরোজ রহমান পিন্টু, সদস্যবৃন্দরা হলেন, আজহার আলী, রুহুল আমিন মাস্টার, রোস্তম আলী, নাইমুর রহমান রতন, মনিরুল ইসলাম, গোলজার হোসেন, মো: শাহিন, কামরুল হাসান, নাসির উদ্দিন, মো: শরীফ, শাহিনুর রহমান শাহিন, মমতাজ মিয়া, সাইফুল ইসলাম, আনোয়ারুল ইসলাম, মো: জুয়েল কষ্ট, শ্রী জয়শ্রী রায় জুঁই, আমিনুর রহমান ও রাকিবুল ইসলাম।

এদিকে কৃষক দল রংপুর মহানগর এর পূর্নাঙ্গ আহবায়ক কমিটি অনুমোদন করায় বিএনপি'র চেয়ারপার্সন বেগম  খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ কৃষকদল কেন্দ্রীয় সভাপতি কৃষিবিদ জনাব হাসান জাফির তুহিন ও সাধারন সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ বিএনপি ও কৃষক দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মহানগর কমিটির নেতৃবৃন্দ। তারা বলেন,  বলিষ্ঠ নেতৃত্বের কারণে আজ সারা বাংলাদেশের কৃষক দল সু-সংগঠিত ও বাংলার রাজপথে চলমান আন্দোলনে বলিষ্ঠ ভুমিকা পালন করছে। সেই ধারাবাহিকতায় রংপুর মহানগর পুর্নাঙ্গ আহবায়ক কমিটির অনুমোদন দেয়ায় নেতাকর্মীরা আরও উজ্জীবিত ও শক্তিশালী হয়েছে। আগামীতে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা, ১০ দফা দাবী আদায়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের আন্দোলনে আরও বলিষ্ঠ ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।