রংপুরে লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

আমাদের প্রতিদিন
2024-04-25 08:26:59

নিজস্ব প্রতিবেদক:

রংপুরে লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার বেলা ১২টায় নগরীর ধাপ এলাকায় লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের  প্রধান অতিথি লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের ম্যানেজিং কমিটর সভাপতি এবং  রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে (ভারপ্রাপ্ত)  অধ্যক্ষ সৈয়দ সাইফুল ইসলাম । এ সময় উপস্থিত ছিলেন লালকুঠি বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  উপ কমিটির আহবায়ক মোঃ শরিফুল হক সুমন,  সহকারী প্রধান শিক্ষক মোঃ মাহমুদুল হক,  গভর্নিং বডির সদস্য  মিঠু মিয়া,  মোকছেদুর রহমান,  মোঃ আনোয়ার হোসেন,  জেসমিন বেগম, , শিক্ষক প্রতিনিধি  মোঃ আশরাফুল আলম, শাহাজাদী  মোরসেদা জোহান,  আনম সরওয়ার হোসেন,  এলাকাবাসী রাজু আহমেদ, বীর মুক্তিযোদ্ধা  মনির হোসেন সহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  শেষে প্রধান অতিথি বিজীয় শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।