রংপুরে সাসেক-২ এর উদ্যোগে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান

আমাদের প্রতিদিন
2024-06-23 03:41:55

নিজস্ব প্রতিবেদক:

রংপুরে সাসেক-২ ডাব্লিউ পি-১১ (-২ডচ-১১) চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন কর্পোরেশন লিমিটেড এর উদ্যোগে। সাসেক (ড্রীম) টিম, চ্যারিটি ফ্রি ক্লিনিক এক্টিভিটি মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়েছে। সকালে রংপুরের পীরগঞ্জে সাসেক- সেভেনথ প্রজেক্ট এর অস্থায়ী শাখা কার্যালয়ে এ মেডিকেল ক্যাম্পিং অনুষ্ঠিত হয়। সাসেক প্রজেক্ট এর সকল নির্মাণ শ্রমিক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বিভিন্ন স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। প্রত্যেক মাসেই এই মেডিকেল ক্যাম্পটির আয়োজন করা হবে বলে জানান চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন কর্পোরেশন লিমিটেডের ডেপুটি প্রজেক্ট ম্যানেজার মি. ইয়েনানান।

এসময় উপস্থিত ছিলেন চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন কর্পোরেশন লিমিটেড এর নিরাপত্তা ও পরিবেশ কর্মকর্তা আতিয়ার রহমান, চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন কর্পোরেশন লিমিটেড নিরাপত্তা ও পরিবেশ কর্মকর্তা আতিয়ার রহমান, চায়না কনস্ট্রাকশন সেভেনথ ইঞ্জিনিয়ারিং ডিভিশন কর্পোরেশন লিমিটেড ডেপুটি প্রজেক্ট ম্যানেজার মি. ইয়েনানান।

এর পরে পীরগঞ্জ উপজেলার মাদারপুর উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের মাঝে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করেন। এসময় উপজেলা স্বাস্থ্য কম্পেক্সল এর ডাক্টার তারিকুল ইসলাম মন্ডল শিক্ষার্থীদেরকে সুস্থ্য থাকার বিষয়ে বিভিন্ন পরামর্শ দিয়ে থাকেন।