মেট গালায় হলি তারকাদের টেক্কা, লালগালিচায় প্রিয়াঙ্কা-আলিয়া

আমাদের প্রতিদিন
2024-06-11 17:47:51

বিনোদন ডেস্ক:

মেট গালা বিশ্বের অন্যতম সেরা ফ্যাশন শো। তারকারা এখানে সেরা ফ্যাশন ডিজাইনারদের পোশাক পরেন। মেট গালার রেট কার্পেটে কার পোশাক কাকে টেক্কা দেবে তা নিয়েও তারকাদের মধ্যে চলে প্রতিযোগিতা। সবাই তাদের সেরা পোশাকে মেট গালা রেড কার্পেটে হাঁটতে চায়। মেট গালা ২০২৩ মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটিতে অনুষ্ঠিত হয়। আমেরিকার স্থানীয় সময় অনুযায়ী সোমবার (১ মে) রাতে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়।

চলতি বছরের মেট গালার থিম ছিল জার্মানির বিখ্যাত ফ্যাশন ডিজাইনার কার্ল লাজেরফেল্ডের নকশা। ২০১৯ সালে প্রয়াত হয়েছেন এই বিখ্যাত পোশাক শিল্পী। এবারের মেট গালায় তাকেই শ্রদ্ধা জানানো হয়েছে।

হিন্দুস্থান টাইমস বলছে, হলিউড তারকাদের মেলায় রঙিন এই ফ্যাশন শো তে এবছরই অভিষেক হলো বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের। মেট গালায় রেড কার্পেটে হাঁটলেন আলিয়া। নেপালি-আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং-এর তৈরি সাদা গাউনটি পরে রেডকার্পেট এ হাঁটেন বলিউড ডল আলিয়া ভাট। মুক্তো-সজ্জিত সাদা পোশাক এবং গয়না পরেছিলেন তিনি।

এই নিয়ে মেট গালায় তৃতীয়বার অংশগ্রহণ করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৮ সালের ‘মেট গালা’-তেই প্রথম নিকের সঙ্গে দেখা হয়েছিল প্রিয়াঙ্কার। প্রিয়াঙ্কা এবং নিক উভয়েই কালো এবং সাদা ভ্যালেন্টিনো পোশাক বেছে নিয়েছিলেন।

‘ব্ল্যাকপিঙ্ক’ তারকা জেনি একটি কালো এবং সাদা পোশাক এবং কালো হিল পরে মেট গালায় অংশ নিয়েছিলেন। কিম কার্দাশিয়ান মেট গালার জন্য একটি ক্রিম রংয়ের পোশাক বেছে নিয়েছিলেন।

 

কেন্ডাল জেনারকে একটি কালো পোশাকে দেখা গিয়েছে, কাইলি জেনার একটি লাল পোশাক পরেছিলেন। ফ্লোরেন্স পিউ সাদা পোশাকে মেট গালায় অংশ নিয়েছিলেন। তিনি কালো হেডগিয়ারও পরেছিলেন।

মেট্রোপলিটান মিউজিয়াম অফ আর্টস কস্টিউম ইনস্টিটিউট বেনিফিট গালায় পৌঁছেছেন পেড্রো পাস্কাল। লাল শার্ট, কালো শর্টস, একটি টাই এবং একটি লম্বা লাল কোট বেছে নিয়েছিলেন তিনি। কালো ও গোলাপি পোশাকে ইভেন্টে অংশ নিয়েছিলেন জেনিফার লোপেজ। গোলাপি ও রুপোলি শাড়ি গাউন পরে ইভেন্টে অংশ নিয়েছিলেন নাওমি ক্যাম্পবেল।

সাদা পোশাক বেছে নিয়েছিলেন অ্যান হ্যাথাওয়ে। মেট গালায় একটি লাল পোশাক পরেছিলেন সালমা হায়েক। জ্যারেড লেটো কার্ল লেগারফেল্ডের বিড়াল গোছের পোশাক পরেছিলেন। ইভেন্টে রুপোলি রংয়ের পোশাকের সঙ্গে বিড়ালের সাদৃশ্য কৃত্রিম সামগ্রী পরেছিলেন দোজা ক্যাট।