পীরগঞ্জে মোটর সাইকেল ও নগদ টাকা সহ ১২ জুয়াড়ী গ্রেপ্তার

আমাদের প্রতিদিন
2024-06-13 01:19:57

পীরগঞ্জ (ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে টাকার বিনিময়ে জুয়া খেলার অপরাধে প্রায় ৫০ হাজার টাকা, চারটি মোটর সাইকেল ও জুয়া খেলার সরঞ্জাম সহ ১২ জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। । বুধবার দুপুরে তাদের ঠাকুরগাঁও আদালতে সোপর্দ্দ করা হয়।

পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম জানান, মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ভবানিপুর গ্রামের জনৈক ফরিদুর ইসলামের আম বাগানে জুয়ার আসরে অভিযান চালায় থানার এস আই রতন চন্দ্র রায় সহ পুলিশের একটি দল। এ সময় জুয়ার আসর থেকে নগদ ৪৯ হাজার ৮২০ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম সহ উপজেলার সৈয়দপুর (বর্তমানে গুয়াগাও মোড়) গ্রামের তবিবরের ছেলে ইলিয়াস,ভবানিপুর গ্রামের মফিজউদ্দীনের ছেলে ফয়জুল, কোষা মন্ডলপাড়া গ্রামের মৃত সামসুদ্দীনের ছেলে মাহবুব আলম, বেলদহি গ্রামের মৃত সমিরউদ্দীনের ছেলে হামিদুর রহমান, দেওনাপাড়া গ্রামের মৃত সুকুমেলের ছেলে দিনেশ চন্দ্র, দিনাজপুর জেলার কাহারোল উপজেলার শাহিননগর গ্রামের আব্দুল লতিফের ছেলে সাহারুল, বীরগঞ্জ উপজেলার সুজালপুর গ্রামের জবাব আলীর ছেলে সিদ্দিক ও ঠাকুরগাঁও সদর উপজেলার পোকাতি গ্রামের মৃত শামসুল আলমের ছেলে সফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। জুয়ার আসরের পাশ্বে জনৈক বেলু মিয়ার চায়ের দোকানের সামনে জুয়াড়ীদের রাখা  চারটি মোটর সাইকেল জব্দ করে পুলিশ।

এদিকে মঙ্গলবার দুপুরে এস আই মুকুল চন্দ্র রায় সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বাঁশগাড়া গ্রামে জনৈক সজেন দেবনাথের বাড়ির ভিতরে তাস দিয়ে জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে নগদ ৯৩০ টাকা ও তাস সহ বাঁশগাড়া গ্রামের মুসলিম, আমিনুল, জগদিস ও সুবোধ নামে  চার জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া সকলের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা করা হয়েছে।