পীরগাছায় ইয়াবা ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী  গ্রেফতার

আমাদের প্রতিদিন
2024-07-24 08:51:30

পীরগাছা (রংপুর) প্রতিনিধি:

রংপুরের পীরগাছায় ইয়াবা ট্যাবলেট ও হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে আমজাদ হোসেন (৪২) নামে ওই মাদক ব্যবসায়ীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৪ গ্রাম হিরোইন ও মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়। গতকাল বুধবার তাকে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে পাঠানো হয়েছে। আমজাদ হোসেন উপজেলার কৈকুড়ী ইউনিয়নের জামিরজান গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

থানা সুত্র জানা গেছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পীরগাছা থানা পুলিশ অভিযান পরিচালনা মাদক ব্যবসায়ী আমজাদ হোসেনের বাড়ির পূর্ব দুয়ারী চৌচালা টিনের ঘরে তল্লাশি চালিয়ে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৪ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রির ২৬৫০ টাকাসহ আমজাদ হোসেনকে গ্রেফতার করে। গতকাল বুধবার সকালে গ্রেফতার আমজাদ হোসেনকে রংপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান বলেন, আসামী দীর্ঘদিন থেকে লোক চক্ষুর আড়ালে ইয়াবা ও হেরোইন সংগ্রহ করিয়া বিভিন্ন এলাকায় সরবরাহ করিত। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার তাকে আদালতের মাধ্যমে রংপুর জেল হাজতে পাঠানো হয়েছে।