সভাপতি আদর রহমান, সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান হিরু

আমাদের প্রতিদিন
2024-06-22 23:49:30

রংপুর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনের কমিটি গঠন

খবর বিজ্ঞপ্তি:

রংপুর ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ২ বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে। শনিবার রাতে রংপুর টাউন হলস্হ রঙ্গপুর সাহিত্য পরিষৎ হলরুমে এক সভায় আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ২ বছরের জন্য উক্ত কমিটি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২বছরের জন্য কমিটির সভাপতি আদর রহমান (কালের কন্ঠ), সহ সভাপতি উদয় চন্দ্র বর্মন (যুগান্তর), সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান হিরু (বিডিনিউজ.কম), সহ সাধারণ সম্পাদক এসএম লিটন (ঢাকা প্রতিদিন), কোষাধ্যক্ষ আকতারুল ইসলাম (গণ আলো), দপ্তর সম্পাদক আল আমিন (খোলা কাগজ), প্রচার সম্পাদক নুর মোহাম্মদ ( এখন টিভি), কার্যকরী সদস্য শাহিদুর রহমান শাহিদ ( আমাদের প্রতিদিন), নিরঞ্জন (মেট্রোনিউজ) নির্বাচিত হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক রেজাউল করিম জীবন (বায়ান্নোর আলো), সদস্য তারিকুল ইসলাম তারেক (আজকের জনবানী), আলী হায়দার রনি ( একুশে টিভি), এসকে মামুন( অবলোকন) প্রমূখ। আলোচনার শুরুতে বিগত দিনের কার্যক্রম নিয়ে ব্যপক আলোচনা হয়। আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে দ্বি-বার্ষিক কমিটি গঠন করা হয়।

এ সময় নব নির্বাচিত কমিটির সভাপতি আদর রহমান বলেন, আমাকে পূণরায় সভাপতি করায় সকলকে ধন্যবাদ, সকলে দোয়া করবেন যেন সকলকে সাথে নিয়ে কমিটি পরিচালনা করতে পারি এবং রংপুর ফটো জার্নালিষ্ট এসোসিয়েশনকে সামনের দিকে এগিয়ে নিতে পারি।