ডোমার উপজেলা আওয়ামীলীগের আয়োজনে সদস্য সংগ্রহ নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন এবং আলোচনা সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-06-07 06:12:13

মোসাদ্দেকুর রহমান সাজু , ডোমার নীলফামারী:  

নীলফামারীর ডোমারে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে নতুন সদস্য সংগ্রহ,নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৯ মে বিকাল ৫ টায়  জাতীয়  ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর বঙ্গবন্ধুর জামাতা ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়া সহ একাত্তরের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন কল্পে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন শেষে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

এরপর ডোমার নাট্য সমিতি মিলনায়তনে আওয়ামীলীগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ মনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি এবং বারবার নির্বাচিত নীলফামারী পৌরসভার সফল মেয়র দেওয়ান কামাল আহমেদ।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনজুরুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে  বক্তব্য প্রদান করেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ মমতাজুল হক।

আলোচনা সভায় বক্তারা বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে পুনরায় জয়যুক্ত করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য তৃণমূল আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। পাশাপাশি নেতা কর্মিদের সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের মাধ্যমে আওয়ামী লীগকে সুসংগঠিত করার দিক নির্দেশনা প্রদান করেন ।

এসময় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেল আওয়ামীলীগের সহ-সভাপতি মশিউর রহমান, অধ্যাপক করিমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আসমা সিদ্দিকা বেবি, সাংগঠনিক সম্পাদক গণেশ কুমার আগরওয়ালা, সোনারায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদ আহম্মেদ সান্তু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার এবং ইউনিয়নে নৌকা প্রতিক নিয়ে নির্বাচিত তিন চেয়ারম্যানসহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদক, ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীসহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মিবৃন্দ উপস্থিত ছিলেন।