কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর তিলাই ইউপি'র দুই  ভবনের মাঝ থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
2024-06-18 10:32:29

কুড়িগ্রাম প্রতিনিধি:  

কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলার তিলাই ইউনিয়ন পরিষদের দুই ভবনের মাঝখানে পানির লাইনের পাইপে রশিতে ঝোলানো যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ মে) সকালে তার মরদেহ ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ নামিয়ে সুরতহাল শেষে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই যুবকের নাম আল আমিন। ওই ইউনিয়নের ধামের হাট বাজারের পাশের মৃত আব্দুল খালেকের ছেলে। বাজারের একটি হোটেলে কাজ করতো আল আমিন। তবে নেশাগ্রস্ত ছিলেন। কয়েকটি চুরির অভিযোগে গ্রাম্য শাসিল হয়েছে তার বিরুদ্ধে।

ধামেরহাট বাজারের নৈশপ্রহরী আব্দুল হাই জানান, বৃহস্পতিবার রাত দুইটার দিকেও ধামেরহাট বাজারে আল আমিনকে ঘোরাফেরা করতে দেখা গেছে। পরে বৃষ্টি নামলে তিনি বাসায় চলে যান। সকালে এসে তার মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

তিলাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, বিষয়টি আমাকে জানালে আমি দ্রুত সেখানে যাই। পরে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম জানান, মরদেহ প্রাথমিক সুরহতাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে আসা হয়েছে। আর লাশের ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।