রংপুরে যুব ঐক্য পরিষদ রংপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন

আমাদের প্রতিদিন
2024-07-23 10:08:37

সভাপতি সুবাস ও সম্পাদক সুর্জয়

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ রংপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল শনিবার রংপুর টাউন হলে অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ রংপুর জেলা শাখার সভাপতি বাবু সুশান্ত ভৌমিক এবং মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটি সহ-সভাপতি হীরক গুন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট (রংপুর, কুড়িগ্রাম ও গাইবান্ধা) ট্রাষ্টি বীর মুক্তিযোদ্ধা উদয় শংকর চক্রবর্তী। প্রধান আলোচক হিসেবে আলোকপাত করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ব্যারিষ্টার তাপস কান্তি বল। বিশেষ আলোচক হিসেবে আলোকপাত করেন বাংলাদেশ যুব ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক দীপন বণিক আকাশ।

বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, রংপুর জেলা শাখার আহ্বায়ক সুবাস চন্দ্র দাসের সভাপতিত্বে এবং সদস্য সচিব মিলন চন্দ্র রায়ের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ রংপুর মহানগর শাখার সভাপতি সুব্র্রত সরকার মুকুল, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ রংপুর জেলা শাখার সহ-সভাপতি ও মিঠাপুকুর  উপজেলার ভাইস চেয়ারম্যান নিরঞ্জন মহন্ত, সাধারণ সম্পাদক স্বপন কুমার রায়, বাংলাদেশ আইনজীবী ঐক্য পরিষদ, রংপুর জেলা শাখার সভাপতি এ্যাড. ধীরেন্দ্র নাথ বর্ম্মন, সাধারণ সম্পাদক এ্যাড. নরেশ চন্দ্র সরকার, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ, গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক চঞ্চল সাহা। সম্মেলন শেষে সুবাস চন্দ্র দাসকে সভাপতি এবং সুর্জয় কুমার রায়কে সাধারণ সম্পাদক মনোনীত করে ১২১ সদস্য বিশিষ্ঠ বাংলাদেশ যুব ঐক্য পরিষদ, রংপুর জেলা শাখার কমিটি ঘোষনা করা হয়। আগামী ১০দিনের মধ্যে ১২১সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদন নেয়ার জন্য নিদের্শ প্রদান করা হয়।