ফুলবাড়ী ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন টাকার দাবি

আমাদের প্রতিদিন
2024-07-23 10:55:28

ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি:  

কুড়িগ্রামের ফুলবাড়ী’র ইউএনও মো: সিব্বির আহমেদের অফিশিয়াল মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। এ ঘটনায় গতকাল বুধবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা প্রশাসন ফুলবাড়ী কুড়িগ্রাম নামক ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে সকলকে সতর্ক থাকার আহ্বান জানানো হয়।

ফেসবুক পোস্ট থেকে জানানো হয়, ইউএনও, ফুলবাড়ী, কুড়িগ্রামের অফিশিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা চাওয়া হচ্ছে। সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো।

ভুক্তভোগী গোলাম মোস্তফা সরকার জানান, তার নিকট প্রতারক চক্রটি ইউএনও’র নম্বর ব্যবহার করে ১ লাখ টাকা দাবি করলে আমি তাৎক্ষনিক ভাবে উপজেলা চেয়ারম্যান ও পিআইওকে জানাই। সেখানে আমার মনে হয়েছে, যে আমাকে ওই নম্বর ব্যবহার করে ফোন দিয়েছে সে প্রতারক।

ইউএনও মো: সিব্বির আহমেদ জানান, আমার অফিশিয়াল নম্বর ক্লোন করে ফুলবাড়ী  উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রাব্বানী সরকারের ছোট ভাইয়ের নিকট থেকে বিকাশে ১ লাখ টাকা দাবি করে একটি প্রতারক চক্র। পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান বিষয়টি আমাকে অবহিত করলে অফিশিয়াল মোবাইল নম্বর ক্লোন করার বিষয়টি জানতে পারি। বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জকে (ওসি) অবগত করা হয়েছে।