গঙ্গাচড়ায় তিস্তা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

আমাদের প্রতিদিন
2024-07-09 10:01:05

গঙ্গাচড়া(রংপুর)প্রতিনিধি:

রংপুরে গঙ্গাচড়ায় তিস্তা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া দুই এইচএসসি পরীক্ষার্থীর মধ্যে মুন্না মিয়ার (১৮) লাশ উদ্ধার করা হয়েছে।আজ  বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাত ৯টায় গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের বড়াইবাড়ী ঘাট এলাকায় তার লাশ পাওয়া যায়। এখনও অপর ছাত্র নাইস আহমেদ (১৯) নিখোঁজ রয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন গঙ্গাচড়া থানার ওসি দুলাল হোসেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার মুন্না ও নাইস নিখোঁজ হলে ফায়ার সার্ভিসের ডুবুরীরা তাদের উদ্ধারে চেষ্টা চালায়। বৃহস্পতিবার রাতে বড়াইবাড়ী ঘাটে মুন্নার লাশ ভেসে উঠে। এ সময় স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ তামান্না বলেন, মুন্নার লাশ তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গঙ্গাচড়া উপজেলার নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া আবাসনপাড়া এলাকার হাসেম আলী’র ছেলে মুন্না মিয়া (১৮) এবং নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের গনেশের বাজার এলাকার মোনাব্বর হোসেনের ছেলে নাইস আহমেদ (১৯) দুজনেই এইচএসসি পরীক্ষার্থী। নাইস বিদিতর হরিনাথ এলাকায় তার নানা বাড়িতে থেকে লেখাপড়া করতো। তারা বুধবার সকাল ১১টায় নাহালী ইউনিয়নের কচুয়া বাজার সংলগ্ন তিস্তা নদীতে গোসলের সময় পানিতে তলিয়ে যায়।