রাজারহাটে  ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণের ঘটনায় দুই কিশোর গ্রেফতার

আমাদের প্রতিদিন
2024-05-01 19:45:48

কুড়িগ্রাম অফিস:  

কুড়িগ্রামের রাজারহাটে ৮ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় আসিফ বাবু (১৪) ও জীম বাবু (১৫) নামের দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজারহাট থানা পুলিশ।

এর আগে গতকাল সোমবার (১১ সেপ্টেম্বর ) রাতে রাজারহাট সদর ইউনিয়নের চাঁন্দামারী কবিরাজ পাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসিফ বাবু রাজারহাট সদর ইউনিয়নের চাঁন্দামারী কবিরাজপাড়া এলাকার আব্দুল হক বকশীর ছেলে ও জীম বাবু একই এলাকার শাহিদুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, চলতি মাসের ১০ সেপ্টেম্বর দুপুরে ধর্ষণের শিকার শিশুটিকে চুইংগাম দেয়ার কথা বলে একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে আসিফ বাবু নামের কিশোর। এসময় ঘরের দরজায় পাহারায় থাকে জীম বাবু নামের আরও এক কিশোর। পরে শিশুটিকে তার মা কোথাও খুঁজে না পেয়ে এক পর্যায়ে আসিফ বাবুর বাড়িতে গেলে তারা শিশুটির মাকে দেখে পালিয়ে যায়। পরে ঘরের ভিতর গিয়ে মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখতে পায় শিশুটির মা। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে ওই দুই কিশোরের বিরুদ্ধে রাজারহাট থানায় মামলা দায়ের করেন।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় গ্রেফতার দুই কিশোরকে   মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রট আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।