ঘোড়াঘাটে জিআর প্রকল্পের চাল বিতরণের উদ্বোধন

আমাদের প্রতিদিন
2024-06-16 06:01:57

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

ঘোড়াঘাটে শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে দিনাজপুর জেলা প্রশাসক কর্তৃক বরাদ্দকৃত জিআর প্রকল্পের চাল বিতরণের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলার ৩নং সিংড়া ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক। তিনি এর আগে ১নং বুলাকীপুর ও পরে ঘোড়াঘাট ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রকল্পের চাল বিতরণ করেন। এ প্রকল্পের আওতায় ঘোড়াঘাট উপজেলায় ৮৬৭ জন সুবিধা-ভোগীদের মাঝে ৩০ কেজি করে মোট ২৬.০১০ মেট্রিক টন চাল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষক লীগের সভাপতি শহিদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজী শুভ রহমান চৌধুরী, ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান ও ইউপি চেয়ারম্যান সাজ্জাত হোসেন প্রমুখ।

এ সময় বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও  এ প্রকল্পের সুবিধাভোগীরা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।