পার্বতীপুরে দৈনিক যুগের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আমাদের প্রতিদিন
2024-06-13 11:05:30

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি:

নানা আয়োজনের মধ্য দিয়ে পার্বতীপুরে উত্তরাঞ্চলের সর্বাধিক প্রচারিত দৈনিক যুগের আলো পত্রিকার ৩১-তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

আজ রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টায় পার্বতীপুর রেলওয়ে জেলা স্কাউট ভবনে পার্বতীপুর দৈনিক যুগের আলো'র উপজেলা প্রতিনিধি মেনহাজুল ইসলাম তারেক এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- দৈনিক আমাদের প্রতিদিন ও যুগান্তর প্রতিনিধি মুসলিমুর রহমান, দৈনিক খবর এর জাকির হোসেন, দৈনিক মানবকণ্ঠ প্রতিনিধি মামুনুর রশীদ, দৈনিক ইনকিলাব প্রতিনিধি আব্দুল জলিল, দৈনিক সকালের বার্তার নিরানন্দ রায়, রংপুর বেতারের ধীমান পরিচালক তারেক হাসান সান, পার্বতীপুর সংবাদপত্র এজেন্ট মোস্তাকিম সরকার প্রমুখ। এরপর কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ সময় বক্তারা বলেন, দৈনিক যুগের আলো মানবতার পক্ষে জনগণের অধিকার প্রতিষ্ঠায় প্রতিনিয়ত ভূমিকা পালন করে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে আপসহীনতার প্রমান রেখে দৈনিক যুগের আলো'র ধারাাবাহিকতা অব্যাহত থাকুক। ক্ষুরধার লেখনী আর বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্য দিয়ে দৈনিকটি পাঠকপ্রিয়তা যেমন পেয়েছে, তেমনি সৃষ্টি করেছে একঝাঁক মেধাবী ও খ্যাতিমান সংবাদকর্মী। গণমানুষের কথা বলার অধিকার ও ন্যায্য দাবী পূরণে এবং বাংলাদেশকে সার্বিকভাবে এগিয়ে নিতে দৈনিক যুগের আলো সব শ্রেনী-পেশার মানুষের কাছে স্মরণীয় হয়েই থাকবে। দৈনিক যুগের আলো’র দীর্ঘ পথ পথচলা আরও গতিশীল ও দীর্ঘজীবী হোক এবং যোগ্যতার সাক্ষর রেখে সফলতা অর্জন করুক এমনটাই প্রত্যাশা ব্যক্ত করেন তারা।