রংপুর সিটি কর্পোরেশনের জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

আমাদের প্রতিদিন
2024-05-17 18:27:10

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনের উদ্যোগে বিস্তারিত কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল বণার্ঢ্য র‌্যালী, আলোচনা সভা, কবিতা আবৃতি ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা।

গতকাল রোববার নগর ভবন চত্ত্বরে থেকে সকাল সাড়ে ৯ টায় একটি বণার্ঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নগর ভবনে গিয়ে শেষ হয়। র‌্যালী শেষে নগর ভবন চত্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

রংপুর সিটি কর্পোরেশনের সচিব মোছাঃ উম্মে ফাতিমার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ তৌহিদুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোঃ মাহাবুবার রহমান মঞ্জু, প্রধান রাজস্ব কর্মকর্তা শ্রী জয়শ্রী রানী রায়, তত্ত্বাবধায়ক নির্বাহী প্রকৌশলী মোঃ আবু তালেব সরকার, মোঃ আনিচুজ্জামান ও কাউন্সিলর মোঃ মমদেল হোসেনসহ অন্যান্য কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আলোচনা সভা শেষে নগর ভবন চত্ত্বরে রংপুর সিটি কর্পোরেশনের শাখার সমূহের কার্যক্রম নিয়ে ৩দিন ব্যাপী উন্নয়ন মেলা অনুষ্ঠিত হয় এবং স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।