ডোমারে বেসরকারি সাহায্য সংস্থা জানো প্রকল্পের বিদায়ী সভা অনুষ্ঠিত

আমাদের প্রতিদিন
2024-05-25 03:54:02

ডোমার(নীলফামারী)প্রতিনিধিঃ

নীলফামারীর ডোমারে বেসরকারি সাহায্য সংস্থা জয়েন্ট অ্যাকশন ফর নিউট্রিশন আউটকাম (জানো) প্রকল্পের বিদায়ী সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২২শে ফেব্রুয়ারী) সকালে উপজেলা পরিষদ হলরুমে জানো প্রকল্পের আয়োজনে অনুষ্ঠিত বিদায়ী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রট নাজমুল আলম বিপিএএ।

বিদায়ী সভায় অন্যান্নদের মাঝে উপস্থিত ছিলেন প্রকল্পের সদস্য সচিব এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রায়হান বারী, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোজাম্মেল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকেরিনা বেগম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) ও স্যানিটারি ইন্সপেক্টর আল-আমিন রহমান প্রমুখ।

সভায় জানো প্রকল্পের কর্মকর্তা-কর্মচারী, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সাংবাদিক, বিভিন্ন পুষ্টি বিষয়ক বিদ্যালয় ও কমিউনিটি ক্লিনিকের সিএসজি গ্রুপের নির্বাচিত প্রতিনিধিবৃন্দও বিদায়ী সভায় অংশগ্রহণ করেন।

উল্লেখ্য- জয়েন্ট এ্যাকশন নিউট্রিশন আউটকাম জানো প্রকল্পটি ইউরোপীয় ইউনিয়ন ও অষ্ট্রিয়ার ডেভলপমেন্ট কর্পোরেশন এর অর্থায়নে কেয়ার বাংলাদেশ ও প্লান ইন্টারন্যাশনাল এর কারিগরি সহায়তায় বেসরকারি উন্নয়ন সংস্থা ইকো সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও) রংপুর ও নীলফামারী জেলায় সরকারের জাতীয় পুষ্টি পরিকল্পনা বাস্তবায়নে সহায়তা করে এলাকায় ব্যপক সাড়া জাগিয়েছে।