কুড়িগ্রামে পুলিশের নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আটক

আমাদের প্রতিদিন
2024-05-10 06:29:43

কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামে পুলিশের নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে হাতেনাতে আটক করে ডিবি পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। আজ (০৬ মার্চ) বুধবার সকালে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে মাঠ পর্যায়ের পরীক্ষার যাচাই-বাছাইয়ের পর লিখিত পরীক্ষা দিতে গিয়ে ইয়াকুব আলী সাদ্দাম (৩০) নামে ওই যুবককে আটক করা হয়। সে রংপুর কারমাইকেল বিশ্ববিদ্যালয় থেকে রাস্ট্রবিজ্ঞানে মাস্টার্স কমপ্লিট করেছে। বাড়ী রংপুরের পীরগঞ্জ উপজেলার গুরজী গ্রামে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান জানান, বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদের নিয়োগ পরীক্ষা কুড়িগ্রাম পুলিশ লাইন পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হচ্ছিল। সেখানে লিখিত পরীক্ষা চলাকালীন সময়ে ইয়াকুব আলী সাদ্দাম নামে ওই যুবক প্রক্সি পরীক্ষা দিতে বসে। তার কাগজপত্র ও আচরণ সন্দেহজনক হওয়ায় কুড়িগ্রাম জেলা টিআরসি নিয়োগ বোর্ডের সদস্যরা চ্যালেঞ্জ করলে ইয়াকুব আলী সাদ্দাম স্বীকার করে সে একজন প্রার্থীর হয়ে প্রক্সি দিতে এসেছে। পরে বোর্ডের সদস্যরা তাকে ডিবি পুলিশেল কাছে সোপর্দ করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন প্রক্সি পরিক্ষার্থী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, কুড়িগ্রাম জেলার টিআরসি নিয়োগের লিখিত পরীক্ষায় একজন প্রক্সিপরীক্ষার্থীকে আটক করা হয়েছে। এর সাথে আরও কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।