ঘোড়াঘাটে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

আমাদের প্রতিদিন
2024-05-10 23:41:06

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, আলোচনা সভা, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ সহ নানা কর্মসূচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ মার্চ পালিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে এ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, উপজেলা ও পৌর আওয়ামীলীগ, উপজেলা প্রশাসন, ঘোড়াঘাট থানা পুলিশ, ফায়ার সার্ভিস সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন ও নানা শ্রেণী পেশার মানুষ। এর আগে উপজেলা প্রশাসন ও ঘোড়াঘাট সরকারি কলেজের উদ্দোগে উপজেলা চত্বরে একটি র‌্যালি বের হয়।

পরে সকাল ১১ টায় উপজেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ রফিকুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা তৌহিদুল আনোয়ার, ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার জগদীশ চন্দ্র রায় প্রমুখ। শেষে চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।