লালমনিরহাটে বিএনপিতে দেড়শতাধিক নেতা আ'লীগে যোগদান

আমাদের প্রতিদিন
2024-05-27 00:08:14

লালমনিরহাট প্রতিনিধি :

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের  দেড়শতাধিক নেতা-কর্মী পদত্যাগ করে আওয়ামী লীগে যোগ দিয়েছেন। 

লালমনিরহাট-২ (কালীগঞ্জ-আদিতমারী) আসনের সংসদ সদস্য ও সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের হাতে ফুল দিয়ে তারা যোগদান করেছেন। এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ উপস্থিত ছিলেন।

রোববার (১০ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে উপজেলা আওয়ামী লীগের যোগদান অনুষ্ঠানে উপজেলা সাবেক স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুল হক বিপ্লবের নেতৃত্বে বিএনপি'র দেশ নেতাকর্মী যোগদান করেন। এর আগে উপজেলা করিম উদ্দিন আহমেদ ইনডোর অডিটোরিয়াম হল রুমে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বক্তব্য রাখেন।

যোগদান অনুষ্ঠানে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি রাশেদুল হক বিপ্লব বলেন, সাবেক সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের সততা ও নিষ্ঠার কর্মফল দেখেই আমি আওয়ামী লীগের যোগদান করেছি। তাছাড়া শিক্ষকতা বিষয় আমি আজ তার সহযোগিতায় চাকরি করছি। আমি এসব প্রতিদান কখনোই ভুলতে পারবো না।’

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজিত যোগদান অনুষ্ঠানে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল হোসেন খোকন, সাবেক ছাত্রলীগের সভাপতি  ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সজীবসহ উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

পরে সাবেক উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রাশেদুল হক বিপ্লবের নেতৃত্বে আওয়ামী লীগে যোগ দেওয়া দেড়শতাধিক বিএনপি নেতাকর্মীকে প্রধান অতিথি ফুলের মালা পরিয়ে বরণ করে নেন।