সহকর্মীদের চেয়ে অনেক আপন লাগে সাংবাদিকদের : মাহি

আমাদের প্রতিদিন
2024-05-29 07:29:05

বিনোদন ডেস্ক:

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে ভাবছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এবারের নির্বাচনে মিশা-ডিপজলের প্যানেলে দেখা যেতে পারে এই নায়িকাকে।

এ বিষয়ে মাহি বলেন, ‘নির্বাচনে মিশা ভাইয়ের প্যানেল থেকেই অংশ নেব। কারণ, এই প্যানেলে গুণী সব শিল্পীরা আছেন। তাই এ প্যানেলের প্রতি দুর্বলতা বেশি। আমার যে কোনো বিপদে যাকে আমি পাশে পাব তাদেরকেই তো সবসময় সাপোর্ট করব। যখন যে সমস্যা হয়েছে মিশা ভাইদের ফোন করা মাত্রই তারা এগিয়ে এসেছেন। রিয়াজ ভাইকেও পাশে পেয়েছি। কিন্তু অন্য কাউকে কখনো পাশে পাইনি।’

শিল্পী সমিতির নির্বাচন করলে মাহিকে স্বতন্ত্র প্রার্থী হতে হতো না— জাতীয় নির্বাচনের সময় মাহিকে নিয়ে এমন মন্তব্য করেছিলেন চিত্রনায়িকা নিপুণ। বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

তিনি বলেন, ‘নিপুণ আপা সিনিয়র শিল্পী, তিনি যেহেতু বলেছেন সেজন্যই নির্বাচন নিয়ে বেশি চিন্তা ভাবনা করছি। তার এ কথার জন্য নির্বাচনে আসার সম্ভাবনা বেশি। আমার নির্বাচনে কাউকে পাশে পাইনি। একমাত্র ফেরদৌস ভাই ফোন করেছিলেন। তিনি অনেক বড় মনের পরিচয় দিয়েছিলেন। সে সময় সবচেয়ে আমার বড় শক্তি সাংবাদিক ভাইয়েরা পাশে ছিল। পুরো বাংলাদেশ সাংবাদিক ভাইদের মাধ্যমে আমার কার্যক্রম দেখেছে। এখন সহকর্মীদের চেয়ে অনেক আপন লাগে সাংবাদিকদের।’

ভালো প্রস্তাব পেলে রাজি হবেন মাহি মাহি জেনেছেন ডিপজল মিশা ছাড়াও আরেকটি প্যানেলে নিপুনের সঙ্গে অমিত হাসান আছেন। মাহি বলেন, তারাও আমাকে ফোন করেছিলেন। কিন্তু ওই সময় ফোন ধরতে পারিনি। পরে অবশ্যই তাদের সাথে কথা বলবো। জানিনা তারা আমাকে কী বলবেন। কিন্তু মিশা ভাই আমাকে ফোন করেছিলেন। আমাকে তাদের প্যানেলে চায়। তাই আমি নির্বাচন করলে তাদের সাথে করবো।

আগামী ২৭ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচনে তিনটি প্যানেল হতে যাচ্ছে। একটি ডিপজল-মিশা প্যানেল, অন্যটি সাধারণ সম্পাদক পদে নিপুনের সঙ্গে সভাপতি পদে অমিত হাসানের কথা শোনা যাচ্ছে। আরেকটি প্যানেলে সভাপতি পদে ড্যানি সিডাক থাকার কথা শোনা যাচ্ছে।