মশা মিলিয়ে চা খাবেন খুশি!

আমাদের প্রতিদিন
2024-05-29 07:16:50

বিনোদন ডেস্ক:

সন্ধ্যা হতেই মশার উৎপাতে অতিষ্ট হয়ে ওঠে জনজীবন। বাসাবাড়ি থেকে শুরু করে বাজার-হাট, স্কুলসহ সবখানেই মশার যন্ত্রণা বেড়েই চলছে। মশার জন্যে কোনো কাজ ঠিকভাবে করা মুশকিল। এ থেকে নিস্তার নেই অভিনয়শিল্পীদেরও। বিষয়টি নিয়ে সরব হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি। নিজের ভেরিফায়েড ফেসবুকে মশা নিয়ে ক্ষোভ ঝাড়লেন তিনি।

গতকাল রোববার নিজের ফেসবুকে অভিনেত্রী লিখেছেন, ‘শুটিংয়ে মশার পিঁয়াজু, মশার শরবত, মশার মুড়ি, মশার জিলাপি, মশার ঘুগনি, এখন মশা মিলিয়ে চা খাব! এভাবেই বেঁচে থেকে আবার ভোট দেব!’

শাহনাজ খুশি মশা নিয়ে পোস্ট দেওয়ার পরই তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। পোস্টের কমেন্ট বক্সে নানা ধরনের মন্তব্য করছেন নেটিজেনরা। মশা নিয়ে যে মানুষ কতটা বিরক্ত, তা খুশির কমেন্ট বক্স দেখেই আঁচ করা যাচ্ছে।

কেউ লিখছেন, ‘মশার জন্যে ইফতারি-নামাজ আদায় কঠিন হয়ে যাচ্ছে’। আবার কেউ মন্তব্য করছেন, ‘উত্তরার শুটিং স্পটগুলোতে বেশি মশা’। অভিনেত্রীর পোস্টে মন্তব্য করছেন সহকর্মীরাও। ক্ষোভ ঝাড়তে দেখা যায় তাঁদেরও।

শাহনাজ খুশি বাংলাদেশের জনপ্রিয় টিভি অভিনেত্রী। বিশেষ করে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর সঙ্গে বিভিন্ন নাটকে অভিনয় করে সাড়া ফেলেছেন তিনি। অভিনেত্রীর স্বামী নাট্যকার, অভিনেতা ও লেখক বৃন্দাবন দাস। তাঁদের সংসারে আছে সৌম্য ও দিব্য নামে দুই সন্তান। ইতিমধ্যেই অভিনয়ের খাতায় নাম লিখিয়েছেন তাঁরাও।