গোবিন্দগঞ্জে নছিমনের ধাক্কায়  আহত আটো চালকসহ  চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মৃত্যু

আমাদের প্রতিদিন
2024-05-11 12:04:40

গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নছিমনের ধাক্কায় ব্যাটারি চালিত অটো চালকসহ ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো দুইজন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২২মার্চ) সকালে গাইবান্ধা জেনারেল হাসপাতালে একজন ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুইজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গতকাল বৃহস্পতিবার রাতে সড়ক দুর্ঘটনায় তারা আহত হয়ে হাসপাতালে ভর্তি হন।  নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই ইউনিয়নের কুমারগাড়ি এলাকার মৃত ভোলা মিয়ার ছেলে মুত্তালিব মিয়া, একই গ্রামের বুধা শেখের ছেলের সবুজ মিয়া ও ওই গ্রামের মজিবুর রহমান ছেলে অটোচালক আশরাফুল ইসলাম। এঘটনায় বেলাল মিয়া (৪৫) ও আমিরুল ইসলাম (৩৩) নামে দুইজন রংপুর হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়রা জানান, নিহতরা বাড়ি থেকে ব্যাটারি চালিত অটো রিকশা নিয়ে নাকাইহাট যাচ্ছিলেন। পথে গাইবান্ধা—গোবিন্দগঞ্জর সড়কের নাকাইহাট বটতলা এলাকায পৌঁছলে মাটির পাতিল বোঝাই একটি নছিমনকে ওভারটেক করতে গিয়ে পাশ্ব সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় অটো রিকশার ও নছিমন খাদে পড়ে অন্তত পাঁচজন আহত হয়। পরে আশেপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে  রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকালে মোত্তালেব মিয়া ও সবুজ মিয়া মারা যান এবং অটোচালক আশরাফুল ইসলাম গাইবান্ধা জেনারেল হাসপাতালে গভীর রাতে মারা যান।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ সাংবাদিকদের জানান, ঘটনার পর পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতাল থেকে স্বজনরা লাশ বাড়িতে নিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।