পারিবারিক আয় বৃদ্ধিতে অতি দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ

আমাদের প্রতিদিন
2024-05-25 14:05:27

নিজস্ব প্রতিবেদক:

পারিবারিক আয় বৃদ্ধিতে শর্ত সাপেক্ষে রংপুর নগরীতে অতি দরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ, রংপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিস। ইউপিজি সুবিধাভোগী ঋণ-২০২৪ এর আওতায় শর্ত সাপেক্ষ নগরীর ২৪ ও ২৬নং ওয়ার্ডের ১০৩ জন অতি দরিদ্র পরিবারে মাঝে এই নগদ অর্থ সহায়তায় প্রদান করা হয়।

গতকাল রোববার নগরীর ২৬নং ওয়ার্ডের মন্ডলপাড়ায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)এবং অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মোঃ হাবিবুল হাসান রুমি।

বিশেষ অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের ২৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রফিকুল আলম, রংপুর সিটি কর্পোরেশন ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শাহজাদা আরমান ও সংরক্ষিত (২১, ২৬ ও ২৭) নং ওয়ার্ড কাউন্সিলর মোছাঃ মনোয়ারা সুলতানা মলি।

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ রংপুর এরিয়া কো-অর্ডিনেশন অফিসের সিনিয়র ম্যানেজার অনুকুল চন্দ্র বর্ম্মনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ইন্টিগ্রেটেড লাইলিহুড রংপুর এসিও এর ফিল্ড টেকনিক্যাল প্রোগ্রাম স্পেসালিস্ট মোঃ তাহমিদুর রহমান, অর্থ হস্তান্তর কমিটির সদস্য নওশাদ হোসেন, চলতি বছরে নগদ অর্থ সহায়তা প্রাপ্ত উপকারভোগীদের মধ্যে  নুরজাহান বেগম ও জলি বেগম।

অনুষ্ঠানে প্রায় ১০৩জন লক্ষ্যিত অতি দরিদ্র পরিবার মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। এ সময় প্রত্যেককে নগর ১৮ হাজার টাকা প্রদান করা হয়।