ডোমারে র‍্যাবের অভিযানে ২ বস্তা নিষিদ্ধ ফেনসিডিলসহ মাদক কারবারি শ্যামল গ্রেফতার

আমাদের প্রতিদিন
2024-06-20 21:45:38

ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ

আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতরকে সামনে রেখে আইন শৃঙ্খলা পরিস্থিতি ও বিভিন্ন মাদকদ্রব্য এবং চোরাচালান নিয়ন্ত্রণে র‍্যাব-১৩ (রংপুর) কর্তৃক চেকপোস্ট পরিচালনার সময় নীলফামারীর ডোমারে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান থেকে ২ বস্তা নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সহ এক শীর্ষ মাদক কারবারি শ্যামল হোসাইনকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ (নীলফামারী) ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২.

আজ শনিবার ৩০ মার্চ সকালে ডোমার পৌরএলাকার ৩নং ওয়ার্ডের ডিবি রোডস্থ ইউএসবি এক্সপ্রেস কুরিয়ার সার্ভিসের ডোমার শাখা অফিসের সামনে থেকে গাড়িটি আটক করে। এসময় কাভার্ডভ্যানের চালকের পিছনের অতিরিক্ত আসন থেকে প্লাস্টিকের ২টি বস্তা থেকে ৫ শত ৪১ বোতল নিষিদ্ধ ফেনসিডিল সহ শ্যামল হোসাইন (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাবের অভিযানকারী দলটি।

গ্রেপ্তারকৃত শ্যামল হোসাইন লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার বড়খাতা রমনীগঞ্জ এলাকার বুলু মিয়ার পুত্র।

এবিষয়ে র‍্যাব-১৩ এর অধিনায়কের পক্ষে স্কোয়াড্রন লীডার মাহমুদ বশির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সুনির্দিষ্ট তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ (নীলফামারী) এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি-২ এর একটি আভিযানিক দল ডোমারে অভিযান চালিয়ে ইউএসবি এক্সপ্রেস কুরিয়ারের কাভার্ডভ্যান চালকের আসনের পিছনে থাকা অতিরিক্ত আসনে ২টি সাদা বস্তা পান। এবং ঐ বস্তাগুলির ভিতরে রক্ষিত ৫ শত ৪১ বোতল নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করেন।

র‍্যাব কর্তৃক প্রাথমিক জিজ্ঞাসাবাদের স্বীকারোক্তি মূলক জবানবন্দিতে আসামী শ্যামল জানান সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত। সে দেশের সীমান্ত পার্শ্ববর্তী লালমনিরহাট থেকে ঢাকা সহ দেশের বিভিন্ন জায়গায় মাদক সরবরাহের কাজ করে। এছাড়া কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান চালানোর কারণে মাদক সরবরাহ সহজতর পদ্ধতি হিসেবে বিবেচনায় নিয়ে এমন পদ্ধতি সে অবলম্বন করেন।

এরপর র‍্যাবের অভিযানকারী দলটি আসামী শ্যামল হোসাইনের বিরুদ্ধে ডোমার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক শ্যামল হোসাইনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেন।