৯ দিন বন্ধ থাকবে কুড়িগ্রামের সোনাহাট স্থল বন্দরের আমদানি রপ্তানি কার্যক্রম

আমাদের প্রতিদিন
2024-05-17 06:14:24

কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীর সোনাহাট স্থল বন্দর পবিত্র শবে-ই-কদর, আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর ও বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে আমদানি-রপ্তানি কার্যক্রম ৯ দিনের জন্য বন্ধ ঘোষণা করেছে বন্দর কর্তৃপক্ষ। এ সময় বন্দরের সকল প্রকার কার্যক্রম ও পণ্য আমদানি রপ্তানি বন্ধ থাকবে।

আজ বুধবার  (৩ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের এর সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল।

সোনাহাট স্থল বন্দরের সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি সরকার রকিব আহমেদ জুয়েল ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আকমল হোসেনের স্বাক্ষরিত একটি চিঠির মাধ্যমে এই তথ‍্য জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়, শবে-ই-কদর, আসন্ন পবিত্র ঈদ-উল- ফিতর ও বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষে সোনাহাট স্থলবন্দরের সিএন্ডএফ সংক্রান্ত যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম আগামী ০৬ এপ্রিল (শনিবার) হতে ১৪ এপ্রিল  (রবিবার) পর্যন্ত বন্ধ থাকবে এবং ১৫ এপ্রিল (সোমবার) থেকে পূর্বের ন্যায় যথারীতি সমস্ত কার্যক্রম পরিচালিত হবে।

সোনাহাট স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা মোঃ মোফাজ্জল হোসেন বন্ধের বিষয়টি নিশ্চিত কর বলেন, এ ব্যাপারে একটি চিঠি ইস্যু করা হয়েছে।