ডোমারে ফেনসিডিলসহ স্কুল শিক্ষক আটক

আমাদের প্রতিদিন
2024-06-10 13:29:52

নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীতে ফেনসিডিলসহ আহসান আলমগীর আপেল (৪২) নামে এক স্কুল শিক্ষককে আটক করেছে থানা পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। শনিবার (৬ এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এরআগে ডোমারের সোনারায় ধনীপাড়া নিজ বাড়ি থেকে আটক করা হয়।

আহসান আলমগীর আপেল ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের ধনীপাড়া এলাকায় খোরশেদ আলমের ছেলে ও শাহরিন ইসলাম তুহিন নিম্ন মাধ্যমিক বিদ্যালয় সহকারী শিক্ষক।

পুলিশ সূত্রে জানা যায়, সদরের পলাশবাড়ি এলাকায় আপেলের চলন্ত মটরসাইকেল থেকে ফেন্সিডিলের কার্টুন রাস্তায় পড়ে যায়।এসময় স্থানীয়রা তাকে আটক করা অবস্থায় ফেনসিডিলসহ একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সেসময় আপেল কৌশলে সেখান থেকে পালিয়ে যায়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও দেখে পুলিশ তার পরিচয় সনাক্ত করে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তার বাড়ি থেকে আটক করেন। এসময় ফেনসিডিল বহনকারী একটি মোটরসাইকেল জব্দ করা হয়৷

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক কৃত আপেল দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত ছিলেন। পরে অভিযান চালিয়ে তাকে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।