সুন্দরগঞ্জের চরাঞ্চলে কর্মোক্ষম মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

আমাদের প্রতিদিন
2024-06-15 13:16:39

খবর বিজ্ঞপ্তির:

গাইবান্ধার সুন্দরগঞ্জের চরাঞ্চলের কর্মোক্ষম মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়েছে।

রোববার ( ৭ এপ্রিল) সকালে সুন্দরগঞ্জের বেলকা ইউনিয়নের কিসামত সদর ওয়াক্তিয়া মসজিদ মাঠে চট্রগ্রামের আলহাজ্ব সামসুল হক ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় স্থাণীয় সামাজিক সংগঠন আরসিবি ফাউন্ডেশন ও রাফি মেমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

চরাঞ্চলের ১০০ জন কর্মোক্ষম, দু:স্থ্য, বিধবা, অসুস্থ্য, স্বামী পরিত্যাক্তাসহ বিভিন্ন ধরণের দুঃস্থ মানুষের মধ্যে ৫ কেজি চাল, ২ কেজি ডাল ও ১ লিটার করে সয়াবিন তেল বিতরণ করা হয়।

আরসিবির ও পাঠাগারের প্রধান পৃষ্ঠপোষক যমুনা টেলিভিশনের সিনিয়র করেসপনডেন্ট, নয়া দিগন্ত  ও  ডেইলি ম্যাসেঞ্জারের নিজস্ব প্রতিবেদক রংপুর ব্যুরো প্রধান ও রংপুর রিপোর্টার্স ক্লাব ও সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নান এসব খাদ্য সামগ্রী উপহার হিসেবে দুঃস্থদের মাঝে তুলে দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সাংবাদিক শামীম পারভেজ, আরসিবি সভাপতি হাবিবুল্লাহ্ সরকার, সাধারণ সম্পাদক মোঃ হারুনর অর রশীদ, সাংগঠনিক সম্পাদক কিফায়ত হোসেন আলিফ, দপ্তর সম্পাদক আতিকুর রহমান,  প্রচার ও ডিজিটাল সম্পাদক  শাহিন ইসলাম, পাঠাগার  সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, সদস্য সাইফুল ইসলামসহ রাফি মেমোরিয়াল ট্রাস্টের স্বেচ্ছাসেবিরা।

দুর্মূল্যের এই সময়ে এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি  চরাঞ্চলের মানুষ। তারা অসহায় মানুষের পাশে দাড়াতে সরকার এবং বিত্ববানদের এগিয়ে আসার আহবান জানান।