কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব নিলেন আ ন ম ওবাইদুর রহমান

আমাদের প্রতিদিন
2024-06-13 10:02:45

কুড়িগ্রাম অফিস:

কুড়িগ্রামে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান এর দায়িত্ব নিয়ে প্রথমদিন অফিস করেছে আ ন ম ওবাইদুর রহমান।

আজ ( ০৮ মার্চ )সোমবার সকাল ১১টায় নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান অফিসের প্রধান ফটকে প্রবেশ করলে পরিষদের কর্মকর্তা -কর্মচারিবৃন্দ তাঁকে ফুল দিয়ে বরণ করেন।

এরপর জেলা পরিষদ চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ ও দোয়া  অনুষ্ঠিত হয়।দোয়া শেষে জেলা পরিষদ কার্যালয়ে জেলা চেয়ারম্যান এর দায়িত্ব নিয়ে প্রথমদিন অফিস করেন তিনি। এ সময় ভারপ্রাপ্ত জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিনহাজুল ইসলাম তার নিকট দায়িত্ব হস্তান্তর করে।

দায়িত্ব গ্রহণ ও হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফিরুজুল ইসলাম।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভূরুঙ্গামারী উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী, রৈামারী উপজেলা চেয়ারম্যান ইমান আলী, চিলমারী উপজেলা চেয়ারম্যান রুকুনুজ্জামান শাহীন,জেলা আওয়ামী লীগের সহসভাপতি এমএ চাষী করিম, বদরুল আলম,শেখ রিয়াজুল হক বাবুল, সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজার রহমান সাজু,আবুল কালাম আজাদ,দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন,জেলা পরিষদ সদস্য মো. জহির উদ্দিন,হারুনুর রশীদ,জামিনুল হক,সোহেল সরকার,জুযেল রানা,একরামুল হক বুলবুল, মনোয়ারা বেগম,সংরক্ষিত মহিলা সদস্য শিউলি বেগম,মাসুদা ডেইজী,আরমিন নাহার, সহকারি মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মীসহ জেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

দায়িত্ব গ্রহণের পর নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আ ন ম ওবাইদুর রহমান বলেন, আমি কুড়িগ্রাম জেলার জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাকর্মীদের ভালোবাসা কোনদিন ভুলতে পারবো না।আপনাদের ভোটে ও ভালোবাসায় আজ আমি জেলা পরিষদের দায়িত্ব পেলাম।আজ থেকে আমার জেলা পরিষদের সদস্য ও কর্মকর্তা কর্মচারিদের নিয়ে পথ চলা শুরু । মনে রাখবেন আমরা সবাইমিলে একটা পরিবার। জেলার বিভিন্ন উপজেলা থেকে জনপ্রতিনিধি ও সাধারণ জনগণ অফিসে সেবা নিতে আসে; আমি কর্মকর্তা কর্মচারীদের অনুরোধ করছি তারা যেন তাদের সম্মান ও সঠিক সেবা পায়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় কুড়িগ্রাম জেলা পরিষদকে একটি স্মার্ট ও মডেল জেলা পরিষদ হিসেবে গড়ে তুলবো।