চিলমারীতে অর্থ আত্মসাতের মামলায় আ’লীগ নেতা কারাগারে

আমাদের প্রতিদিন
2024-06-19 19:38:48

চিলমারী(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে সমিতির অর্থ আত্মসাতের মামলায় মোস্তাফিজার রহমান নামে এক আওয়ামীলীগ ওয়ার্ড সভাপতিকে আটক করে কারাগারে প্রেরন করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার রমনা মডেল ইউনিয়নের তেলিপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। দারিদ্রমুক্ত বহুমুখী সমবায় সমিতির সুবিধাভোগীদের অর্থ আত্মসাতের মামলায় আটক হন তিনি।

জানা গেছে,উপজেলার রমনা ইউনিয়নের জোরগাছ বাজার এলাকায় অবস্থিত দারিদ্রমুক্ত বহুমুখী সমবায় সমিতি লিমিটেড নামে একটি সংগঠন দীর্ঘদিন ধরে এলাকার দরিদ্র জনগোষ্ঠির নিকট হতে সঞ্চয় গ্রহণ ও ঋনদান কার্যক্রম চালিয়ে আসছিলো। বর্তমানে সদস্যদের অর্থ পরিশোধে গরিমষি করায় তারা সমিতির কার্যক্রম তদারকি করে অর্থ তছরুপের বিষয়ে অবহিত হন। নিরুপায় হয়ে নিজেদের অর্থ উদ্ধার করতে সমিতির সভাপতি ও রমনা ইউনিয়নের ৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মো.মোস্তাফিজার রহমানের নামে অর্থ আত্মসাতের মামলা দায়ের করে। ওই মামলায় মোস্তাফিজার রহমানকে আটক করে কারাগারে প্রেরন করেছে চিলমারী থানা পুলিশ।

এ বিষয়ে চিলমারী মডেল থানার ওসি মো.মোজাম্মেল হক জানান,মোস্তাফিজার রহমানের বিরুদ্ধে করা অর্থ আত্মসাতের মামলায় কোর্ট থেকে ওয়ারেন্ট জারি হয়। ওয়ারেন্টের ভিত্তিতে আসামীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।