আবার কবে বিয়ে করবেন জয়া আহসান?

আমাদের প্রতিদিন
2024-06-14 11:03:03

বিনোদন ডেস্ক:

ব্যক্তিগত জীবনে মডেল ফয়সালের সঙ্গে ঘর বেঁধেছিলেন জয়া আহসান। ২০১১ সালে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তাঁরা। বিচ্ছেদের পর অভিনয় ক্যারিয়ার যেন নতুন করে শুরু করেন জয়া। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে তাঁকে কথা বলতে দেখা যায় না বললেই চলে।

¤প্রতি অভিনয় শিল্পী সংঘের এক আয়োজনে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন জয়া। জানিয়েছেন বিয়ে ও বিচ্ছেদ নিয়ে তাঁর মত।

আবারও বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী জয়া বলেন, ‘বর্তমান জীবন খুবই এনজয় করছি। দেখুন, পরিবার তো শুধু স্বামী—স্ত্রীকেই ঘিরে নয়, অথবা পার্টনার হলেই হয় না, পরিবারে আরও অনেকেই আছে। পরিবারে মা—বাবা আছেন, আমার বাড়িতে যেসব লোক কাজ করেন, তাঁরা আছেন। চারপেয়ে পোষ্য আছে। আমি খুবই এনজয় করি।’

একা থাকা প্রসঙ্গে অভিনেত্রীর পরিকল্পনা প্রশ্নে জয়ার উত্তর, ‘আমি তো কোনো কিছু পরিকল্পনা করি না। যদি মনে করি যে সিঙ্গেল থেকে ডাবল হতে চাই, দরকার আছে, তখনই হব। তবে এই মুহূর্তে আমার কোনো পরিকল্পনা নেই। কারণ, আমি খুবই ভালো আছি, শান্তিতে আছি চারদিকে। আমার আপাতত কোনো প্ল্যান নেই।’

গত বছর কৌশিক গাঙ্গুলির পরিচালনায় ‘অর্ধাঙ্গিনী’ এবং সৃজিত মুখার্জির সিনেমা ‘দশম অবতার’ করে দারুণ আলোচনায় ছিলেন জয়া। নতুন বছর নিয়ে এলেন ‘ভূতপরী’ আর ‘পেয়ারার সুবাস’ নামে দুটি সিনেমা।