৬ শ্রাবণ, ১৪৩১ - ২১ জুলাই, ২০২৪ - 21 July, 2024
amader protidin

ঘোড়াঘাটে ইয়াবা ট্যাবলেটসহ ২ জন গ্রেপ্তার

আমাদের প্রতিদিন
10 months ago
302


ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাট ১২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দু'জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার ২নং পালশা ইউনিয়নের ডুগডুগিহাট সবজি বাজার থেকে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) অসীম কুমার মোদক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, ঘোড়াঘাট উপজেলার পুড়ইল গ্রামের মৃত মাহতাব উদ্দিনের ছেলে রেজাউল করিম রাজু (৫০) ও দেওগ্রাম পশ্চিমপাড়া এলাকার কুমর উদ্দিনের ছেলে আবু সাইদ ওরফে মাজেদ (২৮)।

মামলা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে পুলিশ গোপন সূত্রে জানতে পারেন, ডুগডুগিহাট সবজি বাজারে অবস্থিত রাজু মিয়ার মাছের ফিডের দোকানের সামনে মাদক বেচাকেনা হচ্ছে। খবর পেয়ে সেখানে উপস্থিত হয়ে ওই ফিডের দোকানের সামনে থেকে পুলিশ ফিডের দোকানদার সহ দু'জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে ১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, গ্রেপ্তারকৃত ফিড ব্যবসায়ী রাজু মিয়া মাছের খাবার বিক্রির আড়ালে ইয়াবার ব্যবসা করতো এবং মাজেদ তার সহযোগী হিসেবে মাদক সেবীদের কাছে ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসতো। আটককৃত আসামীদেরকে আজ শুক্রবার দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

 

সর্বশেষ

জনপ্রিয়